রায়গঞ্জে পণের দাবিতে বধূ খুন, পলাতক স্বামী, গ্রেফতার শ্বশুর

সংবাদ সারাদিন, রায়গঞ্জ : পণের দাবিতে এক গৃহবধূকে বিষ খাইয়ে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুর বাড়ির লোকেদের বিরুদ্ধে। পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃতার নাম ত্রিফলা বর্মণ(২০), বাড়ি রায়গঞ্জ থানার শেরপুর গ্রাম পঞ্চায়েতের বন্যাগাড়া গ্রামে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী গোপাল বর্মণ। তবে মৃতার শ্বশুর আনন্দ বর্মণকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃতার পরিবারের অভিযোগ, দুই বছর আগে প্রেমের সম্পর্কে বাড়ির অমতে পালিয়ে বিয়ে করে গোপাল ও ত্রিফলা। কিন্তু তার পর থেকেই গাড়ি ও পণ চেয়ে ত্রিফলার উপর শারিরীক ও মানষিক ভাবে অত্যাচার শুরু হয় বলে অভিযোগ। এদিকে গতকাল বৃহস্পতিবার সেই অত্যাচার চরমে উঠলে তাকে জোর করে বিষ খাওয়ানো হয় বলে অভিযোগ করেন মৃতার দাদা তপন বর্মণ।

এদিকে বৃহস্পতিবার বিকেলে তাকে প্রথমে রায়গঞ্জ মেডিকেলে ও রাতে রায়গঞ্জের একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। কিন্তু আজ শুক্রবার দুপুরে মৃত্যুর কাছে হার মানেন ত্রিফলা। আর তারপরই ত্রিফলার স্বামী গোপাল বর্মণ, শ্বশুর আনন্দ বর্মণ সহ পরিবারের অন্যান্নদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার বাপের বাড়ির লোকেরা।

সেই অভিযোগের ভিত্তিতেই মৃতার শ্বশুর আনন্দ বর্মণকে গ্রেফতার করে পুলিশ। যদিও স্বামী স্ত্রীর বিবাদেই ওই গৃহবধূ নিজেই বিষপান করে আত্মঘাতী হয়েছেন বলে পালটা দাবি করেন মৃতার শ্বশুর আনন্দ বর্মণ। তবে আসল রহস্য উদ্‌ঘাটনের জন্য পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেলের মর্গে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

Spread the love