Breaking News

ভিন রাজ্যে কাজে গিয়ে মৃত্যু, দেহ পৌঁছাতেই শোকের ছায়া ইটাহারের হাসুয়া গ্রামে

সংবাদ সারাদিন, ইটাহার : ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতে গিয়ে এক যুবকের মৃত্যুকে ঘিরে পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমেছে ইটাহারে। এদিন ইটাহার থানার দুর্গাপুর অঞ্চলের হাসুয়া গ্রামের বাসিন্দা বাবলু ঘোষের ছেলে দীপঙ্কর ঘোষের দেহ মুম্বাই থেকে সকাল নাগাদ বাড়িতে আসতেই শোকের ছায়া নামে গ্রামে। কান্নায় ভেঙে পড়েন মৃতার স্ত্রী লক্ষ্মী ঘোষ সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, বাবলু ঘোষের ছেলে দীপঙ্কর ঘোষ(২৩) গত এক বছর আগে বিয়ে করে। এরপর বাবা-মা কে নিয়ে সংসারের অভাবের টানে মুম্বাই যায় শ্রমিকের কাজ করতে। কিন্তু গত ১৭ ডিসেম্বর মুম্বাইতে রাজমিস্ত্রির কাজ করার সময় হঠাৎ ১০ তলা থেকে নীচে পড়ে গেলে ঘটনা স্থলে মৃত্যু হয় দীপঙ্কর ঘোষের। কিন্তু টাকা পয়সার অভাব থাকায় ঠিকাদার সংস্থার আর্থিক সহযোগিতায় আজকে বাড়িতে মৃতদেহ আনা হয়।

পরিবারের এক মাত্র উপার্জনকারী আর নেই। ফলে আগামী দিনে বৃদ্ধ বাবা-মা গর্ভবতী পুত্রবধূকে নিয়ে কি ভাবে সংসার চালাবে তাই বুঝে উঠতে পারছে না অসহায় বাবা বাবলু ঘোষ। তাই সরকারি ভাবে পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন জানিয়েছেন তিনি। এদিন মৃতদেহ বাড়িতে আনা হলে এলাকার শ্মশান ঘাটে শেষকৃত্য করা হয়।