Breaking News

নন্দীগ্রামে যার লড়াইয়ে বাংলায় পরিবর্তন তিনি আজ বিজেপিতে, তৃণমূল তাই হতাশ : দিলীপ ঘোষ

সংবাদ সারাদিন, পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুর শহরের সাহেব পুকুর চকে আজ ভারতরত্ন ভারতের প্রধানমন্ত্রী প্রয়াত অটল বিহারী বাজপেয়ির আবক্ষ মূর্তির উন্মোচন করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ দিলীপ ঘোষ। তার আগে এক সভায় বক্তব্য রাখতে গিয়ে অটল বিহারী বাজপেয়ি জীবনের দিক তুলে ধরেন দিলীপ বাবু। পাশাপাশি বর্তমান দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উত্তরসুরী বলে অবিহিত করেন দিলীপ ঘোষ।

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দিলীপ বাবু বলেন, শুখেন্দু শেখর রায় সংবিধান কি করে জানলেন, যে রাজ্যপালের কার্যকলাপ অসাংবিধানিক বলছেন। রাজ্যপাল যে ঠিক কাজ করছেন তা উনাদের লাফালাফি দেখে বোঝা যাচ্ছে। রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনা প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, আর কিছুদিন চলবে। এই সরকার মৃত্যুর দিকে এগোচ্ছে, তার শেষ কামড় দিচ্ছে, তাই হিংসার মাধ্যমে সরকারে টিকে থাকার চেষ্টা করছে। মানুষ এগুলো বেশিদিন সহ্য করবে না।

নন্দীগ্রাম প্রসঙ্গে তিনি বলেন, নন্দীগ্রামে কেউ কেউ মনে করছেন, ওটা ওদের জমিদারী। নন্দীগ্রামে যার লড়াইয়ে বাংলায় পরিবর্তন এসেছিল, তিনি আজ আমাদের দিকে চলে এসেছেন, তাই তৃণমূল হতাশ হয়ে পড়েছে। কারণ মানুষ মমতা ব্যানার্জীর পাশ থেকে সরে যাচ্ছে, পার্টি কর্মীরা সরে যাচ্ছে। তাই তিনি জোর করে দলে আটকে রাখতে চাইছেন। এইসব অশান্তি বিশৃঙ্খলা করে ৩৫৬ জারি করার চেষ্টা করছেন। নিজে পুলিশমন্ত্রী হওয়া সত্ত্বেও পুলিশের কোনও ভূমিকা নেই, কোনও আইনশৃংখলা নেই। এর থেকে প্রমাণ হয় এই সরকার পুরোপুরি অসফল।