হেমতাবাদে তৃণমূল নেতা করোনার টিকা নেওয়ায় বিতর্ক

সংবাদ সারাদিন, হেমতাবাদ: উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদের তৃণমূল নেতা তথা হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায়ের করোনা ভ্যাকসিনের টিকা নেওয়ায় বিতর্কের সৃষ্টি হয়েছে। পঞ্চায়েত সমিতির সভাপতির দাবি তিনি হেমতাবাদ ব্লক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হবার সুবাদে টিকার তালিকায় তার নাম ছিল। সেই তালিকায় নাম থাকার কারণে তিনি করোনা টিকা নিয়েছেন। সভাপতি শেখর রায় এই টিকা নেওয়াকে কোনও অন্যায় দেখছেন না।

তৃণমূল এটা অন্যায় হিসেবে না দেখলেও বিজেপি, বিধায়কের এই ভূমিকার তীব্র প্রতিবাদ করেছে। বিজেপির হেমতাবাদ মণ্ডল কমিটির সভাপতি দেবব্রত সাহা অভিযোগ করে বলেন, সাধারণ মানুষের কথা না ভেবে হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল নেতা টিকা নিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছেন।

শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘোষণার সঙ্গে সঙ্গে সারা দেশে করোনা টিকা দেওয়া শুরু হয়েছে। কেন্দ্রীয় সরকারের নির্দেশ অনুযায়ী প্রথম পর্যায়ের স্বাস্থ্যকর্মী,চিকিৎসক,নার্সিং ষ্টাফ এবং স্বাস্থ্যের সঙ্গে যুক্ত কর্মীরা এই টিকা পাবেন। শনিবারের পর সোমবার অন্যদের মধ্যে টিকা নিয়েছেন হেমতাবাদের তৃণমূল কংগ্রেস নেতা তথা হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায়। বিজেপি তার টিকা নেওয়ার তীব্র বিরোধিতা করেছে।

বিজেপির হেমতাবাদ মণ্ডল কমিটির সভাপতি দেবব্রত সাহার অভিযোগ, হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায় সাধারণ মানুষের কথা না ভেবে নিজের কথা ভেবেই টিকা নিয়েছেন। যদিও হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায় অবশ্য টিকা নেওয়া অন্যায় কিছু দেখছেন না।তিনি রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হবার সুবাদেই তার নাম তালিকায় রাখা হয়েছে। তাই তিনি টিকা নিয়েছেন।

Spread the love