একাধিকবার ধর্ষণ ও ব্লাকমেল, ইটাহারে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

সংবাদ সারাদিন, ইটাহার: বাড়িতে গৃহ শিক্ষকের কাজের সুযোগে গৃহবধূকে ধর্ষণ ও ব্লাকমেল। অত্যাচার সহ্য করতে না পেরে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করল নির্যাতিতা গৃহবধূ। এমন ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ইটাহার থানার দুর্গাপুর অঞ্চলের বেকিডাঙ্গা গ্রামে। এরপর গৃহবধূর স্বামী সুকুমার সেন ইটাহার থানায় লিখিত অভিযোগ করেন দুই অভিযুক্তের বিরুদ্ধে।

তিনি অভিযোগ করে বলেন, “আমার নাবালক শিশুকে এলাকার এক বাসিন্দা খোকন বিশ্বাস বাড়িতে টিউশন পড়ানোর সুযোগে আমার অবর্তমানে গত সাত মাস ধরে মাঝে মধ্যে মধ্যে জোর পূর্বক ধর্ষণ করে এবং সেকথা আমাকে জানালে আমার নাবালক সন্তান সহ স্ত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। আমার স্ত্রীকে ব্ল্যাকমেল করত। গতকাল আবারও খোকন বিশ্বাস তার এক সঙ্গী মৃণাল বিশ্বাস কে সঙ্গে নিয়ে আমার বাড়িতে এসে আমার অবর্তমানে কাল আবারো ধর্ষণ করার চেষ্টা করলে আমার স্ত্রীর কিছু না করতে পেরে নিজের শরীরে আগুন জালিয়ে দেয়। স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে উদ্ধার করে রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে গুরুতর যখম হওয়ায় তাকে মালদহ মেডিক্যাল কলেজে রেফার করে। বর্তমানে সেখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এমন অবস্থায় আমি ইটাহার থানায় লিখিত অভিযোগ করি দোষীদের কঠোর শাস্তির দাবিতে।”

তবে ইটাহার থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তর মধ্যে মৃণাল বিশ্বাস কে আটক করলেও মূল অভিযুক্ত এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

Spread the love