Breaking News

বালুরঘাট থানায় অভিযোগ জানাতে এসে তৃণমূল ছাত্র পরিষদের হট্টগোল-বিক্ষোভ, আটক ৩

সংবাদ সারাদিন, বালুরঘাট: অভিযোগ জানাতে এসে থানার ভেতরে পুলিশকে ঘিরে বিক্ষোভ হট্টগোল। লাঠি হাতে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করল বালুরঘাট থানার পুলিশ। ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে এনিয়ে উত্তেজনা ছড়ায় বালুরঘাট থানায়। এরপর থানার সামনে অবস্থানে বসে তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা৷ ঘটনাস্থলে বিশাল পুলিশ মোতায়েন রয়েছে।

প্রসঙ্গত, বালুরঘাট কলেজের তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরে আজ সন্ধ্যায় দু’পক্ষই বালুরঘাট থানায় অভিযোগ জানাতে আসে। অভিযোগ যাদের বিরুদ্ধে তারা থানার ভেতর রয়েছে যারা আক্রান্ত তাদের অভিযোগ নিচ্ছে না পুলিশ। এই বলে বিক্ষোভ দেখাতে থাকে অভিযোগ করতে আসা যুবকরা। এক পক্ষের নেতারা যখন থানার বাইরে অপেক্ষা করছিল তখনই যাদের বিরুদ্ধে অভিযোগ তারা থানা থেকে বেরোচ্ছিল। এখান থেকেই গণ্ডগোলের সূত্রপাত। থানার মধ্যেই জমায়েত হতে থাকে তৃণমূল ছাত্র পরিষদের আর এক গোষ্ঠীর সদস্যরা। পুলিশের সঙ্গে চলে দীর্ঘ বাদানুবাদ। এরপরই হঠাৎ পুলিশ মারমুখী হয়ে ওঠে। তিন জনকে এখনও পর্যন্ত আটক করেছে পুলিশ বলে খবর। পুলিশের পক্ষ থেকে মারধরের কথা অস্বীকার করা হয়েছে।

এদিকে ঘটনার সময় থানায় ছিলেন আইসি অরিন্দম মুখোপাধ্যায়। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। এমনকি পুলিশের বিরুদ্ধে পক্ষপাতীতের অভিযোগ তুলেছে তৃণমূল ছাত্র পরিষদ।