Breaking News

ফের দুঃসাহসিক চুরি বালুরঘাটে, প্রাণে বাঁচলেন গৃহকর্তী

সংবাদ সারাদিন, বালুরঘাট : ফের দুঃসাহসিক চুরি শহর বালুরঘাটে। অল্পের জন্য প্রাণে বাঁচলেন অসুস্থ এক মহিলা। শনিবার ভোর রাতে বালুরঘাট শহরের শবিতলী এলাকায় চুরির ঘটনা ঘটে৷ এলাকার বাসিন্দা শ্যামলী চক্রবর্তীর বাড়িতে চুরির ঘটনা ঘটে। রাতের অন্ধকারে শ্যামলীদেবীর গলায় থাকা সোনার মালা ছিঁড়ে নিয়ে চলে যায়। এরপর শ্যামলীদেবীর চিৎকারে চোর পালিয়ে যায়। এদিকে খবর পেয়ে এদিন সকালেই ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার আইসি অরিন্দম মুখোপাধ্যায় সহ বিশাল পুলিশ বাহিনী৷ সোনার মালার পাশাপাশি কিছু নগদ টাকা নিয়ে চম্পট দেয়। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাড়ির মালকিন।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোরবেলা শিবতলি এলাকার শামলী চক্রবর্তীর বাড়ির মেন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এদিকে ভেতরে প্রবেশ করার পরই তারা যাতে বিপদে পালিয়ে যেতে পারে তার জন্য সব রকম রাস্তা তৈরি করে রাখে দুষ্কৃতীরা। এদিকে শ্যামলীদেবীর ছেলে তান চক্রবর্তীর অনুমান তাদের উপর রাসায়নিক স্প্রে করে এই চুরির ঘটনা ঘটেছে।

এবিষয়ে বাড়ির মালকিন শ্যামলী চক্রবর্তী বলেন, আমি এমনিতেই অসুস্থ। ভোরবেলা দরজা ভেঙে চোর ঢুকেছিল। এরপর আমি উঠে পড়েছিলাম। সেই সময় সেরকম কিছু নিয়ে যেতে না পেরে আমার গলার সোনার মালা নিয়ে পালিয়েছে। অন্যদিকে বালুরঘাট থানার পুলিশ জানিয়েছে, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলেন। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।