Breaking News

সুজাপুরে ব্যাংক ডাকাতির চেষ্টা, গ্রেফতার ১

সংবাদ সারাদিন, কালিয়াচক : রাষ্ট্রায়ত্ত ব্যাংকের শাখায় ডাকাতির চেষ্টা। ঘটনায় ডাকাত দলের এক দুষ্কৃতীকে ধরে ফেলা হয় ব্যাংকের শাখার ভেতর থেকেই। শনিবার এই ঘটনায় চোর চাঞ্চল্য ছড়ায় মালদা কালিয়াচক থানার সুজাপুর এলাকায়। ধৃতকে পুলিশ উত্তেজিত জনতার হাত থেকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে।

সুজাপুরে অবস্থিত রাষ্ট্রায়ত্ত ব্যাংকের একটি শাখা। যাবতীয় কাজ করার জন্য এদিন সকালে ব্যাংকের কর্মীরা শাখায় আসেন। তখন ব্যাংকের শাখার গেট খোলার চেষ্টা করে তা ব্যাংক কর্মীরা বুঝতে পারেন ভেতর থেকে গেট লাগানো রয়েছে। মুহূর্তের মধ্যেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এরই মাঝে শাখার ভেতর থেকে একজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে তখনই স্থানীয় বাসিন্দারা ধরে ফেলে ব্যক্তিকে। ঘটনার পরপরই তড়িঘড়ি কালিয়াচক থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে আটক করে। ব্যাংকের শাখার চারপাশ ঘিরে শুরু হয় পুলিশি তল্লাশি। দরজা খুলতেই ভিতর থেকে কাটার যন্ত্র, কম্বল সহ বেশকিছু খাওয়ার দ্রব্য উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্যাংকের শাখার জানালা ভেঙে প্রবেশ করেছিল দুষ্কৃতীরা। শাখার ভেতরে থাকা ভোল্ট কাটার চেষ্টা করা হলেও তাতে বিফল হয়েছে দুষ্কৃতীরা। তবে এই ডাকাতির জন্য কত জনের দল ছিল তা এখনও স্পষ্ট না হলে ধৃত কে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। সিসিটিভি ক্যামেরা গুলি ভেঙে ফেলেছিলেন দুষ্কৃতীরা। ব্যাংকের ভেতরের সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ।