Breaking News

নির্বাচনের আগে অস্ত্র কারখানার হদিস, গ্রেপ্তার ২ যুবক, চাঞ্চল্য

সংবাদ সারাদিন, মালদা : যখন ভোটে গরম রাজ্য, তখনই অস্ত্র কারখানার হদিস মালদার কালিয়াচক। বড়সড় সাফল্য পেয়েছে মালদার কালিয়াচক থানার পুলিশ ও এসটিএফ। বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র ও তৈরির সামগ্রী সহ ঘটনায় গ্রেপ্তার করা হয় দুই যুবককে। তাদের বাড়ি বিহারের মুঙ্গের জেলায়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ ও এসটিএফ যৌথ অভিযান চালায় আলিপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের করারী চাঁদপুর গ্রামে। এলাকার বাসিন্দা রকিবুল শেখের বাড়ি তল্লাশির সময় অস্ত্র কারখানাটির হদিস পায় পুলিশ। কারখানাটিতে অত্যাধুনিক অস্ত্র তৈরির সরঞ্জামও পায় পুলিশ। মূলত সেভেন এমএন পিস্তল সহ বিভিন্ন আগ্নেয়াস্ত্র তৈরি হত এই কারখানাতে উদ্ধার হওয়া সরঞ্জাম দেখে এমনই অনুমান করছেন পুলিশ কর্তারা। ঘটনাস্থলে বিহারে দুই যুবক ফারুক আলম ও মহম্মদ আজামকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার হয়েছে একটি সেভেন এমএম সম্পূর্ণ তৈরি করা পিস্তল,সাতটি অসম্পূর্ণ সেভেন এমএম পিস্তল সহ বহু সংখ্যায় আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জাম।

তবে এই কারখানা কতব্দিন ধরে চলছিল,আরও কারা জড়িত, কি কারণে এই অস্ত্র তৈরি করা আগ্নেয়াস্ত্রগুলি কোথায় পাচার করা হচ্ছিল,পুরো ঘটনার তদন্ত করছেন পুলিশ কর্তারা। এদিন ধৃত দুই জনকেই মালদা জেলা আদালতে পেশ করেছে কালিয়াচক থানার পুলিশ। নির্বাচনের পূর্বে এমন কারখানার হদিস পেতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।