Breaking News

ঝাড়গ্রামে পথ দুর্ঘটনায় ব্যক্তির মৃত্যু, ঘাতক গাড়িতে অগ্নিসংযোগ

সংবাদ সারাদিন, ঝাড়গ্রাম : ঝাড়গ্রামে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির । পথ দুর্ঘটনার জেরে রণক্ষেত্রের চেহেরা নেই এলাকায় । উত্তেজিত জনতা অগ্নিসংযোগ করে গাড়িতে , অবরুদ্ধ পাঁচ নম্বর রাজ্য সড়ক । ঘটনাটি রবিবার সকালে ঝাড়গ্রাম থানার জিতুশোল এলাকার ঘটনা । মৃত ব্যক্তির নাম বিজয় মাহাত (৩২) পেশায় লরি চালক । স্থানীয় সূত্রে জানা যায় , এদিন সকালে মোটরবাইকে করে বিজয় সব্জি ও মাছ বাজার করে লোধাশুলি থেকে ফিরছিলেন। জিতুশোল এলাকায় ঝাড়গ্রাম বিশ্ববিদ্যালয়ের নির্মিয় মান গেটের সম্মুখে লোধাশুলি গামী একটি পিকাপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি মোটরবাইককে ধাক্কা মারে । অভিযোগ ,ঘটনাস্থলেই মৃত্যু হয় বিজয়ের। তারপরেই উত্তেজিত জনতা পিকাপ ভ্যানটিতে আগুন লাগিয়ে দেয়। এর ফলে ঝাড়গ্রামের বাঁকুড়া পাঁচ নম্বর রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঝাড়গ্রাম থানার আইসি পলাশ চট্টোপাধ্যায় ও বিশাল পুলিশ বাহিনী । ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন এসে পিকাপ ভ্যানের আগুন নেভায় । মাঝ রাস্তায় গাড়িতে আগুন দেওয়ার কারনে অবরুদ্ধ হয়ে পড়ে রাজ্য সড়ক । পুলিশ জানিয়েছে গাড়ির চালক পলাতক ৷ এলাকায় যান চলাচলের নিয়ন্ত্রণের ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

মৃত বিজয়ের পরিবার সূত্রে জানা যায় , বিজয়ের দাদা দীপক মাহাত খিঁচুনির করেন মোহনপুর গ্রামীন হাসপাতালে ভর্তি আছে । এখন শরীর ভালো থাকায় আজ মাছ ভাত খেতে চেয়েছিল দীপক । তাই দাদকে মাছ ভাত খাওয়ানোর জন্য এদিন সকালে লোধাশুলি গিয়েছিল মাছ কেনার জন্য । মাছ ও সব্জি বাজার সেরে বাড়ি ফেরার পথেই পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ভাই বিজয়ের । বিজয় বিবাহিত তাঁর দুই সন্তান রয়েছে । বিজয়েই পরিবারের একমাত্র উপার্জন করার ছিল । বিজয়ের মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছে পরিবারের সকলেই ।

মৃত বিজয়ের কাকাতত ভাই অজয় মাহাত বলেন , বিজয়দার দাদা দীপক মাহাত হাসপাতালে ভর্তি আছে । আজ দুপুরে তাঁর জন্য মাছ ভাত নিয়ে যাওয়ার কথা ছিল । তাই সকালে মাছ কিনতে গিয়েছিল । ফেরার পথে পিকআপ ভ্যানের ধাক্কায় বিজয়দার মৃত্যু হয় ।