ব্রিগেডে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে উ. দিনাজপুরে আমন্ত্রণ পত্র বিলি করে প্রচারে বিজেপি

সংবাদ সারাদিন, রায়গঞ্জ: আগামী ৭ মার্চ কলকাতার ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রকাশ্য জনসভায় যোগদান করার জন্য আমন্ত্রণ পত্র বিলি করে প্রচার শুরু করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বুধবার রায়গঞ্জ শহরের জনবহুল মোহনবাটি বাজার এলাকায় গিয়ে প্রতিটি দোকানদার, ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষকে দলীয় আমন্ত্রন পত্র বিলি করল বিজেপি নেতৃত্ব।
সকল মানুষকে ব্রিগেডে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদান করার আমন্ত্রন জানালেন বিজেপি নেতা কর্মীরা।

বিজেপির এই কার্যক্রমকে কটাক্ষ করে তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, যেভাবে প্রধানমন্ত্রী ও তার সরকার গ্যাস পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি করেছেন। যেভাবে নোটবন্দি করে সাধারণ মানুষকে নাজেহাল করেছেন তাতে বাংলার মানুষ দিয়ে ব্রিগেডে প্রধানমন্ত্রীর জনসভা ভরানো যাবে না। বিজেপিকে বাইরের রাজ্য থেকে ক্যাডার এনে ব্রিগেডের জনসভা ভরতে হবে।

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হতেই রাজনৈতিক ভিভিআইপি নেতা মন্ত্রীরা বিভিন্ন জেলায় ও শহরে জনসভা করতে শুরু করেছেন৷ রাজ্যে এবার পরিবর্তন আনতে মরিয়া বিজেপি শুরুতেই কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দিয়ে সুবিশাল জনসভা করতে চলেছে। আগামী ৭ মার্চ ব্রিগেডের বিজেপির জনসভায় প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই জনসভায় সাধারণ মানুষকে যোগদানের জন্য আমন্ত্রন পত্র বিলি শুরু করে দিয়েছে উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

বিজেপির উত্তর দিনাজপুর জেলা কমিটির সদস্য অভিজিৎ যোশী বলেন, “ব্রিগেডে মোদিজীর জনসভায় সর্বস্তরের মানুষের যোগদান ঘটাতে আমরা সকলকে আমন্ত্রন পত্র বিলি করছি। আমাদের লক্ষ্য ব্রিগেড সমাবেশের অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ১২ লক্ষ মানুষের সমাগম ঘটবে।”

বিজেপির এই আমন্ত্রন পত্র বিলি কর্মসূচিকে কটাক্ষ করে তৃণমূল কংগ্রেসের রায়গঞ্জ বিধানসভার কো-অর্ডিনেটর অরিন্দম সরকার জানিয়েছেন, “বাংলার মানুষ বিজেপি সরকারের নোটবন্দি থেকে শুরু করে পেট্রোল ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির ঘটনায় ক্ষিপ্ত হয়ে আছে। আমন্ত্রণ জানালেও ব্রিগেডের সভায় বাংলার মানুষকে বিজেপি পাবেনা। তাদের ব্রিগেড ভরাতে হবে বাইরের রাজ্য থেকে ক্যাডার এনেই।”

Spread the love