Breaking News

নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য গঙ্গারামপুরে

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: রবিবার থেকে নিখোঁজ থাকার পর বুধবার গমক্ষেত থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। বুধবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুর থানার ফুলবাড়ি হাজিচক এলাকায়। ঘটনার পরে গঙ্গারামপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ জানিয়েছেন, মৃত ব্যক্তির নাম দুলাল লোহার(৫০)। বাড়ি গঙ্গারামপুর ব্লকের ১০ নম্বর উদয় গ্রাম পঞ্চায়েতের খাটিয়াবান্ধা এলাকায়। পেশায় ছিলেন একজন রাজমিস্ত্রি ও কৃষক।

পরিবার সূত্রের খবর, গত রবিবার পারিবারিক অশান্তির পর থেকেই নিখোঁজ হয়ে যায় ওই ব্যক্তি। পরিবারের লোকজন বহু খোঁজাখুঁজির পরেও কোনও খোঁজ মেলেনি ব্যক্তির। ঘটনার তিন দিন পরে বুধবার সকালে গম ক্ষেতে ঘাস কাটতে গেলে ব্যক্তির মৃতদেহ দেখতে পায় স্থানীয় মানুষজন। যার জেরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় মানুষজন ভিড় জমায় এলাকায়।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গঙ্গারামপুর থানার পুলিশ। পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করে ব্যক্তিকে। ঘটনার পরে গঙ্গারামপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়ে পুরো ঘটনা খতিয়ে দেখছে। এই বিষয়ে এক স্থানীয় ব্যক্তি জানিয়েছেন।