Breaking News

দুয়ারে সরকার নয় দুয়ারে ভোট, এই শ্লোগানকে সামনে রেখে বালুরঘাটে শুরু আরএসপির প্রচার

সংবাদ সারাদিন, বালুরঘাট: দুয়ারে সরকার নয় দুয়ারে ভোট, এই শ্লোগানকে সামনে রেখেই এবার নির্বাচনী প্রচার শুরু করল আরএসপি তথা বামফ্রন্ট। বুধবার বিকেলে বালুরঘাট ব্লকের বড় কাশিপুর থেকে নির্বাচনী প্রচার শুরু করে বামফ্রন্টের শরীক দল আরিএসপি।

দলীয় প্রচারে হাজির ছিলেন আরএসপি রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরী, আরএসপি নেত্রী সুচ্বতা বিশ্বাস সহ অন্যান্য জেলা ও রাজ্য নেতৃত্ব। বামেদের রাজ্য বৈঠকের পর বালুরঘাটে ফিরে এসেই নির্বাচনী প্রচারে কাজে লেগে পড়লেন বালুরঘাট বিধানসভার আরএসপি বিধায়ক বিশ্বনাথ চৌধুরী। বুধবার বালুরঘাট ব্লকের বড় কাশিপুর এলাকায় একটি কর্মীসভার আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন আরএসপি রাজ্য সম্পাদক বিশ্বনাথ চৌধুরী, রাজ্য কমিটির সদস্য বিমল সরকার, নিখিল বঙ্গ মহিলা সম্পাদিকা সুচেতা বিশ্বাস সহ অন্যান্যরা। উপস্থিত নেতৃত্বরা কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে প্রচারের জন্য আহ্বান জানান।

এছাড়াও দুয়ারে ভোট, তাই রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের বিরুদ্ধে নানাভাবে প্রচার এবং বিগত দিনের বাম সরকারের প্রতি মানুষের ফের আস্থা আসে, সেই বিষয়েই কর্মীদের সচেতন করা হয।

এবিষয়ে বিশ্বনাথ চৌধুরী বলেন, “কলকাতায় বামেদের বৈঠক শেষ করে আজ বালুরঘাটে ফিরেছি। আমাদের কর্মীদের নিয়ে গ্রামে গ্রামে বৈঠক ও সভা করছি। মানুষের প্রতি আমাদের সেই বিশ্বাসটা নতুন করে ফিরে আসছে। এভাবে বহু জায়গায় আমি যাব। কর্মীদের মানুষের কাছে যাওয়ার জন্য আহ্বান জানাব। এবারের বিধানসভা ভোটে এই জেলায় অনেকগুলি আসন পাবে বামেরা। এছাড়াও জেলায় কোন সিটে আব্বস সিদ্দিকির দল প্রার্থী দিবেনা।”