Breaking News

বালুরঘাটে তৃণমূল প্রার্থী শেখর দাশগুপ্ত, তপনে টিকিট পেলেন না বাচ্চু হাঁসদা

সংবাদ সারাদিন, বালুরঘাট: শুক্রবার সাংবাদিক সম্মেলন করে পশ্চিমবঙ্গের ২৯৪ টি আসনে তৃণমূলের প্রার্থী তালিকার নাম ঘোষণা করেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। যেখানে দক্ষিণ দিনাজপুর জেলার ছয়টি আসনের মধ্যে ৪ জনই গত বিধানসভা নির্বাচনে যারা ছিলেন তাদের কেই টিকিট দিয়েছে দল। শুধুমাত্র বালুরঘাট ও তপন বিধানসভার ক্ষেত্রে পরিবর্তন করা হয়েছে পুরনোদের৷

তপনে মন্ত্রী বাচ্চু হাঁসদাকে সরিয়ে টিকিট দেওয়া হয়েছে বালুরঘাট পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা কিস্কুকে। পাশাপাশি বালুরঘাট আসনের প্রাক্তন পূর্তমন্ত্রী শংকর চক্রবর্তীকে সরিয়ে টিকিট দেওয়া হয়েছে বালুরঘাটের বর্ষিয়ান আইনজীবী শেখর দাসগুপ্তকে।

এদিকে শেখর দাস গুপ্তকে প্রার্থী হওয়ার খবর জানাজানি হতে এদিন বালুরঘাট জেলা আদালতে সহকর্মীরা শেখর বাবুকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। পাশাপাশি অন্যান্য প্রার্থীদের অভ্যর্থনা জানানো হয় দলের পক্ষ থেকে।

এবিষয়ে বালুরঘাট আসনের প্রার্থী শেখর দাস গুপ্ত জানান, “যেভাবে দল ও জেলা নেতৃত্ব তাকে নির্দেশ দেবেন সেই ভাবে প্রচার ও অন্যান্য কাজ করবেন।”

পাশাপাশি তপনের মন্ত্রী বাচ্চু হাঁসদার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি। একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। ঠিক একই ঘটনা বালুরঘাটের শংকর চক্রবর্তী ক্ষেত্রেও হয়েছে। ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।