Breaking News

দিদির খেলা আর চলবে না: স্মৃতি ইরানি

সংবাদ সারাদিন, পশ্চিম মেদিনীপুর: কেন্দ্রীয় প্রকল্পের নাম বদল করে নিজের ছবি লাগিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলার প্রকল্প বলে চালানোর খেলা এবার শেষ হবে বলে দাবি করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। রবিবার মেদিনীপুরের বিজেপি প্রার্থী শমিত দাসের সমর্থনে শালবনির গোবরু এলাকায় আয়োজিত বিজেপির প্রচার সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সেই সভায় তিনি বলেন দেশের সমস্ত জায়গার গরিব মানুষদের জন্য কেন্দ্র সরকার দু টাকা কেজি দরে চাল পাঠাচ্ছে আর মমতা দিদি এ রাজ্যের মানুষকে ভুল বুঝিয়ে বলছেন আমি দিচ্ছি।

এ রাজ্যের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী আবাস যোজনারও নাম বদলে নিজের ছবি লাগিয়ে নাম দিয়েছেন বাংলা আবাস যোজনা। এভাবেই তিনি এতদিন খেলা চালিয়ে এসেছেন। স্মৃতি ইরানি বলেন, শুধু দু টাকা কেজি চাল কিংবা আবাস যোজনার ক্ষেত্রেই নয়, এ রাজ্যের মুখ্যমন্ত্রী স্বচ্ছ ভারত অভিযানের টয়লেট বানানোর ক্ষেত্রেও কেন্দ্রীয় প্রকল্পে নিজের ছবি লাগিয়ে প্রচার করেছেন। এই প্রকল্প রাজ্য সরকার করছে। এভাবেই এ রাজ্যের মমতা দিদি মানুষের সঙ্গে খেলা খেলেছেন। এবার এই খেলা রাজ্যের মানুষ বন্ধ করবে, এই খেলা আর চলবে না।
মানুষ জোট বাঁধছে, মানুষ স্লোগান দিচ্ছে পিসি ভাইপো হাটাও।

স্মৃতি ইরানি বলেন, মেদিনীপুর কেন্দ্রে বিপুল ভোটে জয়লাভ করবেন বিজেপি প্রার্থী। মানুষ তৃণমূলকে বিদায় দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন। এদিনের সভায় উপস্থিত ছিলেন মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী শমিত দাস, রাজ্য তৃণমূল নেতা রিতেশ তেওয়ারি ও অন্যান্য জেলা নেতৃত্ব।