ভোটারদের ভয় ভীতি দূর করতে পদযাত্রা বালুরঘাট শহরে

সংবাদ সারাদিন, বালুরঘাট: আগামী ২৬ শে এপ্রিল দক্ষিণ দিনাজপুর জেলাবাসীকে ভোটদানে অংশগ্রহণ করতে এবং ভোটারদের মধ্যে থেকে ভয় ভীতি দূর করতে সোমবার ভোটের জন্য এক পদযাত্রা অনুষ্ঠিত হল বালুরঘাট শহরে। সোমবার বিকেলে বালুরঘাট জেলা প্রশাসনিক ভবন থেকে এই পদযাত্রা বের হয়। এদিন পদযাত্রার পাশাপাশি একটি ট্যাবলো বের করা হয়।

এদিনের পদযাত্রায় জেলা নির্বাচনী আধিকারিক তথা জেলা শাসক নিখিল নির্মল পায়ে পা মেলান। এছাড়াও এদিনের পদযাত্রা হাজির ছিলেন জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুকুমার দে, অতিরিক্ত জেলা শাসক স্বেতা আগরওয়াল সহ অন্যান্য পুলিশ ও প্রশাসনিক আধিকারিকরা। এদিন জেলা প্রশাসনিক কর্তাদের পাশাপাশি নতুন ভোটার, লোকশিল্পী, তৃতীয় লিঙ্গের ভোটার সহ অন্যান্যরাও এই পদযাত্রায় পায়ে পা মেলান। এদিন জেলা প্রশাসনিক ভবন থেকে শুরু হয়ে পদযাত্রাটি শেষ হয় বালুরঘাট বাস স্ট্যান্ডে। মূলত ভোটারদের ভয় ভীতি দূর করতে এবং আগামী ২৬ শে এপ্রিল ভোটদানে অংশগ্রহণ করে তার জন্য এই পদযাত্রা বলে জেলাশাসক নিখিল নির্মল জানিয়েছেন।

এবিষয়ে জেলা মুখ্য নির্বাচন আধিকারিক নিখিল নির্মল বলেন, “আগামী ২৬ এপ্রিল আমাদের জেলায় সপ্তম দফায় ভোট রয়েছে। সেই ভোটে যাতে সকলেই অংশগ্রহণ করে তার জন্য আমরা বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করছি। তারই একটি বিশেষ অংশ হিসেবে আজকের এই পদযাত্রা। আজকের পদযাত্রায় জেলা কালেক্টর অফিসের সকল কর্মী ও বালুরঘাটের সমস্ত স্তরের মানুষ অংশ্রগ্রহণ করেছেন।”

Spread the love