Breaking News

চাকদায় বাড়ি ভাড়া নিয়ে ওষুধের কারবারের নাম করে বেআইনি অস্ত্রের কারবার, গ্রেফতার ১

সংবাদ সারাদিন, নদিয়া: বাড়ি ভাড়া নিয়ে ঔষধের ব্যবসার নাম করে চলত বেআইনি আগ্নেয়াস্ত্র কারবার। বাড়ি মালিকের সহায়তায় উদ্ধার হল তিনটি আগ্নেয়াস্ত্র ১৫টি গুলি তিনটে ম্যাগাজিন। এর মধ্যে দুটি পিস্তল ও একটি দেশি পাইপগান আগ্নেয়াস্ত্র। পুলিশের জালে ১ দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে নদিয়া চাকদা থানা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদীয়া চাকদহ থানা সেবা গ্রামে ৭ মাস আগে অবসরপ্রাপ্ত সরকারি কর্মীর বাড়িতে বাড়ি ভাড়া নেই এক ব্যক্তি। তিনি আয়ুর্বেদিক ঔষধের ব্যবসা করেন বলে বাড়ির মালিককে জানান। কিন্তু ওই ভাড়াবাড়ির মালিক বেশ কিছুদিন ধরে অচেনা যুবকদের আনাগোনা লক্ষ করতে পারেন। রবিবার তার বাড়ির সামনে একটি ব্যাগ দেখে বাড়ি মালিকের সন্দেহ হয়। ওই ব্যাগটি খুলে দেখেন ব্যাগের মধ্যে ভরতি রয়েছে আগ্নেয়াস্ত্র। এরপরই চাকদাহ থানায় খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করে।

তার পাশাপাশি ঘটনাস্থল থেকে সোমনাথ মজুমদার নামে এক অভিযুক্তকে গ্রেফতার করে। বাকিরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। অভিযুক্ত সোমনাথ মজুমদারকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকে সোমবার কল্যাণী মহাকুমার আদালতে তোলা হয়। এই ঘটনার সাথে রাজনৈতিক কোনো সম্পর্ক আছে কিনা তা চাকদাহ থানার পুলিশ ঘটনাস্থলে খতিয়ে দেখছে।