মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করল মানিকচকের বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল

সংবাদ সারাদিন, পরিতোষ সরকার, মালদা: মন্দিরে পুজো দিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রচার অভিযান শুরু করল মানিকচকের বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল। প্রথম দিনের প্রচারে কার্যত ঝড় তুলেছেন এই বিজেপি প্রার্থী। যে তার বিষয়ে একদম নিশ্চিত বিজেপি এই প্রার্থী।

বিধানসভা নির্বাচনকে সামনে রেখে মালদা জেলার ১২টি আসনে প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। তারপরে মানিকচক বিধানসভা কেন্দ্রের প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল শুরু করে ফেলেছেন প্রচার অভিযান। শনিবার মানিকচক ব্লকের মথুরাপুরের ঐতিহ্যবাহী রক্ষা কালী মন্দিরে পূজা দেন প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল। সঙ্গে ছিলেন মণ্ডল বিজেপির নেতৃত্ব সহ নেতাকর্মীরা। ঢাকঢোল বাজিয়ে পুরোহিতরা ভক্তি নিষ্ঠার সাথে পূজা অর্চনা করা হয়। এরপর পায়ে হেঁটে চলে ভোট প্রচারে মানুষের দুয়ারে ছুটার কাজ। সমগ্র এলাকাজুড়ে মানুষের কাছে ভোট ভিক্ষা করেন বিজেপির প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল। এ বিধানসভায় বিজেপির জয় নিশ্চিত বলে দাবি তার।

এ প্রসঙ্গে বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল বলেন, “সোনার বাংলা গড়তে মানিকচক বিধানসভা বিজেপির দখলে আনতে মানুষ স্বতঃস্ফূর্ত সারা দিচ্ছে। সর্ব প্রান্তের মানুষ বিজেপির সঙ্গে রয়েছে। স্বচ্ছ ভাবে মানুষের জন্য কাজ করতে বদ্ধপরিকর বিজেপি। যদিও বৃহত্তম দলে একটু ঝুর ঝামেলা থাকবে। আগামী দিনে সমস্তটাই মিটে যাবে বলে দাবি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডলের।”

Spread the love