Breaking News

তৃতীয়বার মুখ্যমন্ত্রীর আসনে বসাতে এবারে তৃণমূল প্রার্থীর প্রচারে মহিলা বিগ্রেড

সংবাদ সারাদিন, বাগনান: বাংলার একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী মমতাকে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর আসনে বসাতে এবারে তৃণমূল প্রার্থীদের হয় প্রচারে নামল তৃণমূলের মহিলা বিগ্রেড। ইতিমধ্যে দলীয় প্রতীক আঁকা শাড়ি পড়ে গ্রামের বাড়ি বাড়ি ঘুরে দলীয় প্রার্থীদের প্রচার করছেন তৃণমূলের এই মহিলা বাহিনী।অন্যদিকে তৃণমূলের মহিলা বাহিনীর মুখে রাজ্যের উন্নয়নের বার্তা শুনে খুশি আমজনতা। বিধানসভা নির্বাচনের প্রার্থী ঘোষণার পরেই নিজেদের প্রচারে রণকৌশল স্থির করে ময়দানে ঝাঁপিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল। দেওয়াল লিখন, পাড়ায় পাড়ায় ঘুরে প্রচারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় চলছে প্রার্থীদের সমর্থনে প্রচার। আর এই প্রচারের কাজে এবার মহিলা বাহিনীকে কাজে লাগাল তৃণমূল।

শনিবার বাগনানের বাঁকুড়দহ গ্রামের বাড়ি বাড়ি ঘুরে দলীয় প্রার্থী অরুনাভ সেনের হয়ে প্রচার করল শতাধিক মহিলা তৃণমূল কর্মী।এদিন মহিলারা প্রতিটি বাড়িতে গিয়ে রাজ্যের উন্নয়নের খতিয়ান তুলে ধরার পাশাপাশি গত ৫ বছরে এলাকার বিভিন্ন উন্নয়নের খতিয়ান তুলে ধরেন। এদিন মহিলা কর্মীদের সঙ্গে ছিলেন প্রার্থী অরুনাভ সেন। দলীয় প্রার্থীর হয়ে

প্রচার সম্পর্কে মহিলা তৃণমূল কর্মীদের বক্তব্য, রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা। আর সেই মহিলা মুখ্যমন্ত্রীকেই তৃতীয়বারের জন্য সিংহাসনে বসাতে আমরা বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছি। অন্যদিকে মহিলাদের প্রচারে অংশ নেওয়া প্রসঙ্গে তৃণমূল প্রার্থী অরুণাভ সেন জানান, মহিলারাও দলের একটা গুরুত্বপূর্ণ অংশ। সেই কারণে তাড়াও এই প্রচারে অংশ নিয়েছে।