হরিরামপুরে কর্মী সভার মধ্য দিয়ে নির্বাচনী প্রচারে তৃণমূলের প্রার্থী বিপ্লব মিত্র

সংবাদ সারাদিন, হরিরামপুর: দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর বিধানসভার তৃণমূলের প্রার্থী বিপ্লব মিত্র নিজের নির্বাচনী প্রচার করলেন এক নম্বর বৈরাঠা গ্রাম পঞ্চায়েতের আলতাদিঘি স্কুল প্রাঙ্গণে একটি কর্মী সভার মধ্য দিয়ে। বিপ্লব মিত্রের এই কর্মীসভাকে সাফল্যমণ্ডিত করার লক্ষ্যে পঞ্চায়েতের সকল সদস্য যেমন প্রধান উপপ্রধান পাশাপাশি এই পঞ্চায়েতের সকল সদস্য সদস্যারা সমবেত হন।

এছাড়াও এই গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বুথ কমিটির কর্মীরা নেতৃস্থানীয়রা সকলে একযোগে এদিনের মিটিংয়ে জমায়েত হন এবং এই জমায়েত বিপুল পরিমাণে হবার জন্য সেই স্কুল মাঠ চত্বর জনগণের ভরে যায়। এই কর্মীসভার মঞ্চে একে একে সকলে নিজেদের বক্তব্য রাখেন। সকলের বক্তব্যে একটা জিনিস উঠে আসে যে সাম্প্রদায়িক শক্তি বিজেপি পশ্চিমবাংলায় শুধুমাত্র বিভেদের রাজনীতি করবে এছাড়া আর কিছু করবে না। যা উন্নয়ন সেটা মমতা ব্যানার্জীর সরকার করেছে।

এদিনের এই কর্মীসভার মঞ্চ থেকে হরিরামপুর বিধানসভার তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র বক্তব্য রাখতে গিয়ে বলেন, “এই বিজেপি সরকার কেন্দ্র থেকে শুধুমাত্র দেশের প্রতিটি সরকারি প্রতিষ্ঠানকে একের পর এক বিক্রি করে দিয়ে যাচ্ছে এরা মুখে যতই বলুক যে আমরা উন্নয়ন করছি। কিন্তু আদতে এরা শুধু সরকারি জিনিসকে কি করে বেসরকারিকরণ করা যায় সেটাই পারে।”

এদিনের এই কর্মী সভায় উপস্থিত ছিলেন হরিরামপুর বিধানসভার প্রার্থী বিপ্লব মিত্র, মাইনরিটি সেলের আব্দুল মজিদ , বৈরাঠা গ্রাম পঞ্চায়েতের প্রধান রোহিনী দেবশর্মা , মনোজিৎ দাস এবং দুখু মিয়া সহ অন্যান্যরা।

Spread the love