বহিরাগত প্রার্থী নিয়ে ক্ষোভ, কালিয়াগঞ্জে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ শতাধিক মানুষ

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ: বহিরাগত প্রার্থী নিয়ে ক্ষোভের কারণে কালিয়াগঞ্জ শহরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করল শতাধিক মানুষ। রবিবার রাতে এই দলবদলের ঘটনা উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের ৫ নম্বর ওয়ার্ডে। রাজা দাস নামের বিজেপির এক সক্রিয় কর্মীর নেতৃত্বে এদিন ৩৮টি পরিবার তৃণমূলে যোগদান করে।

কালিয়াগঞ্জ শহর যুব তৃণমূল সভাপতি বিভাস সাহা ও ৫ নম্বর ওয়ার্ড তৃণমূল সভাপতি বিধান সাহার নেতৃত্বে এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল প্রার্থী তপন দেবসিংহ, প্রদেশ তৃণমূল সম্পাদক অসীম ঘোষ, শহর তৃণমূল সভাপতি কমল ঘোষ, ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার মিলন বিশ্বকর্মা প্রমুখ। ৫ নম্বর ওয়ার্ডের শান্তি কলোনী পীড়তলায় তৃণমূলের এই যোগদান সভায় অংশ নিয়েছিল এলাকার বহু মানুষ। বিজেপি ত্যাগ করে দলে যোগদান করা মানুষের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন উপস্থিত তৃণমূল নেতৃত্ব। এই যোগদান মঞ্চকে ব্যবহার করে তৃণমূল প্রার্থী তপন দেবসিংহের সমর্থনে ভোট প্রচার করা হয়।

এদিন তৃণমূলে যোগদান করা রাজা দাস বলেন, কালিয়াগঞ্জ আসনে বিজেপির যিনি প্রার্থী হয়েছেন সে বহিরাগত। ফলে তাকে দিয়ে কালিয়াগঞ্জের উন্নয়ন কতটা হবে তা নিয়ে সন্দেহ আছে। পাশাপাশি প্রার্থীর স্ত্রী পরিচয় দিয়ে এক মহিলা যে ভিডিও দিয়েছে সোশ্যাল মিডিয়ায় তা দেখার পর বাধ্য হয়েছি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে।”

এই যোগদান সভার পাশাপাশি রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত কালিয়াগঞ্জ শহরে তৃণমূল প্রার্থী তপন দেবসিংহ একাধিক নির্বাচনী সভা করেন। ৩, ৬ ও ১৬ নম্বর ওয়ার্ডে ভোট প্রচার সভার পাশাপাশি নির্বাচনী কার্যালয়ের দ্বারোদঘাটন করেন তৃণমূল প্রার্থী। ৮ নম্বর ওয়ার্ডের শেঠকলোনীতে ভোট প্রচার সভা করেন কালিয়াগঞ্জের তৃণমূল প্রার্থী।

Spread the love