Breaking News

বাইক মিছিলের মধ্য দিয়ে ভোট প্রচারে মানিকচকের বিজেপি প্রার্থী গৌরচন্দ্র মণ্ডল

সংবাদ সারাদিন, পরিতোষ সরকার, মালদা: বাইক মিছিলের মধ্য দিয়ে গ্রামে ঘুরে ঘুরে ঝড়ো প্রচার অভিযান শুরু করল মানিকচক বিধানসভার বিজেপি প্রার্থী গৌরচন্দ্র মণ্ডল। বুধবার সকাল থেকেই মানিকচক ব্লকের কামালপুর এলাকা থেকে শুরু হয় প্রচার অভিযান। বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডল হুডখোলা গাড়িতে করে গ্রামে ঘুরে ঘুরে ভোট প্রার্থনা করেন। সঙ্গে ছিলেন মণ্ডল বিজেপি সভাপতি বিশ্বজিৎ মণ্ডল, সাধারণ সম্পাদক মিঠু কুমার সরকার, মথুরাপুর পঞ্চায়েত প্রধান মিলন মণ্ডল সহ কয়েকশো বিজেপি নেতা কর্মীরা।

দলীয় পতাকা হাতে শতাধিক বিজেপি কর্মী সমর্থকরা বাইক মিছিল করেন প্রার্থীর সমর্থনে। গ্রামের ঘুরে ঘুরে সকল প্রান্তের মানুষের কাছে ভোটের আবেদন করেন প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল। ধরমুটোলা গোয়ালপাড়া বাজারপাড়া সহ মথুরাপুর অঞ্চলের বিস্তীর্ণ এলাকাজুড়ে এই বাইক মিছিল করে ভোট প্রার্থনা করেন বিজেপি প্রার্থী।

এ প্রসঙ্গে বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডল বলেন, “মানিকচকের মানুষ চাইছে পরিবর্তন। কাটমানি দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোনার বাংলা গড়তে বিজেপি সরকার ক্ষমতায় আসছে। তাই মানিকচকের সর্বস্তরের মানুষ দুই হাত তুলে আশীর্বাদ করছে বিজেপিকে।মানিকচকের জয় নিশ্চিত।”