Breaking News

পুখুরিয়ায় গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধার, আটক স্বামী

সংবাদ সারাদিন, মালদা: এক গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল মালদা জেলার পুখুরিয়া থানার কাজিরোড এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম স্মৃতি মণ্ডল (২৮)। স্বামী পঙ্কজ মণ্ডল। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার ফতেপুর এলাকায়। বাড়ি থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে ওই গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি চাকু এবং মোবাইল উদ্ধার করেছে পুখুরিয়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে পুখুরিয়া থেকে পায়ে হেটে স্বামী স্ত্রী ও সন্তান যাচ্ছিলেন রতুয়ার দিকে। খানিক্ষণ পরেই স্বামী ছুটে এসে স্থানীয়দের জানাই ছিনতাইকারীরা ছিনতাই করে তার স্ত্রীকে তুলে নিয়ে গেছে। রাতেই ওই গৃহবধূর স্বামী থানায় জানিয়েছিলেন কয়েকজন দুষ্কৃতী তার স্ত্রীকে তুলে নিয়ে গেছে। গভীর রাতে খবর পেয়ে তদন্তে নেমে গৃহবধূ স্মৃতি মণ্ডলের দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান স্বামী-স্ত্রীর বসার কারণে খুন হতে পারে ওই গৃহবধূ। তাই স্বামীকে আটক করেছে পুলিশ।বুধবার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুখুরিয়া থানার পুলিশ।