Breaking News

“তৃণমূল যেখানে দুর্নীতি সেখানে” দুর্নীতির ইস্যুতে কালিয়াগঞ্জ সভা থেকে শাসকদলকে বিঁধলেন যোগী আদিত্যনাথ

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ: “তৃণমূল যেখানে দুর্নীতি সেখানে” কালিয়াগঞ্জের মঞ্চে বাংলায় এ কথা বলে দুর্নীতির ইস্যুতে রাজ্যের শাসকদলকে বিঁধলেন যোগী আদিত্যনাথ। পশ্চিমবাংলায় দুর্নীতিগ্রস্থদের মদত দিচ্ছে। তৃণমূল এই অভিযোগ সামনে রেখে যোগী তার ভাষণে সারদা, নারদা, চাল চুরি, ত্রিপল চুরির প্রসঙ্গ তুলে ধরেন কালিয়াগঞ্জে। দুর্নীতি ইস্যুতে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করে। যোগী আদিত্যনাথ বাংলার ঐতিহ্যের কথা তুলে ধরেন। দেশের স্বাধীনতা আন্দোলন থেকে বিজ্ঞান গবেষণা নিয়ে বাংলার অবদানের কথা তুলে যোগী বলেন এই বাংলা সর্বদা আগে ছিল।

স্বাধীনতার পর প্রথমে কংগ্রেস, এরপর কমিউনিস্ট, এখন তৃণমূল জামানায় এই বাংলা ক্রমশ পিছিয়ে যাচ্ছে। বিজেপি চায় এই বাংলার ঐতিহ্য ফিরিয়ে এনে সোনার বাংলা গড়তে। যোগী তার ভাষণে পশ্চিমবাংলার বেকারত্ব সমস্যা সমাধানে তৃণমূল সরকার ব্যর্থতা নিয়ে সোচ্চার হয়। শিল্প ক্ষেত্রে বাংলার বেহাল দশার ছবি বদলানোর ডাক দিয়ে যোগীর বলেন বাংলার ভাগ্য বদলের ভোট এটা। কৃষি ও শিল্পের সমন্বয়ে কর্মসংস্থান সুযোগ সৃষ্টি করে নরেন্দ্র মোদির নেতৃত্বে সোনার বাংলা গড়ার বার্তা দিয়ে যোগী আদিত্যনাথ এদিন তুলে ধরেন উত্তর প্রদেশের উন্নয়ন ও কর্মসংস্থানের কথা। বিজেপির শাসনকালে গত ৪ বছরে উত্তর প্রদেশে ৪ লক্ষ চাকুরি হয়েছে। শিল্প ক্ষেত্রে দের কোটি কর্মসংস্থান হয়েছে বলে দাবি যোগীর।

আয়ুস্মান ভারত ও কৃষকনিধির মতো কেন্দ্রীয় সহায়তা প্রকল্প থেকে বাংলার মানুষ বঞ্চিত হওয়ার প্রসঙ্গ তুলে যোগী বলেন এই রাজ্যে বিজেপি সরকার ক্ষমতায় এলেই সবার প্রথমে কৃষকদের সমস্ত প্রাপ্য মেটানো হবে। নরেন্দ্র মোদির নেতৃত্বে সোনার বাংলা গড়ার যে প্রতিশ্রুতি দিয়েছে বিজেপি, তা অবশ্যই পূরণ করা হবে। যোগী বলেন বাংলায় এবারে পরিবর্তন নিশ্চিত। যে তিনদফার ভোটে যে ছবি সামনে এসেছে, তাতে নরেন্দ্র মোদির নেতৃত্বে সোনার বাংলা হচ্ছেই।

এদিন কালিয়াগঞ্জে যোগী আদিত্যনাথের জনসভায় উপস্থিত ছিলেন, রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী, প্রাক্তন জেলা সভাপতি শঙ্কর চক্রবর্তী প্রমুখ। কালিয়াগঞ্জ কলেজ ময়দানে বিজেপির নির্বাচনি জনসভা বিকেল ৩ টায় শুরু হলেও কপ্টার নিয়ে যোগী আসেন বিকেল সারে ৪ টা নাগাদ। কালিয়াগঞ্জ আসনে সৌমেন রায় ও হেমতাবাদ আসনে চাঁদিমা রায়ের সমর্থনে এই জনসভায় যোগী তার নিজস্ব স্টাইলে জয় শ্রীরাম ধ্বনি তুলে বক্তব্য শুরু করেন। দুর্নীতি ইস্যুতে তৃণমূলকে রীতিমত ধুঁইয়ে দিয়ে রামমন্দিরের প্রসঙ্গ তুলে হিন্দুত্বের ঝান্ডা তুলে ধরেন।