Breaking News

লিফলেট বিলি করে বালুরঘাটে ভাতা ও টাকা পাইয়ে দেওয়ার প্রলোভনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, আটক যুবক

সংবাদ সারাদিন, বালুরঘাট: ভোটের আগে বাড়ি বাড়ি সার্ভে করার নামে তৃণমূলের লিফলেট বিলি করে সরকারি ভাতা পাইয়ে দেওয়ার প্রলোভনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনায় এক যুবককে আটক করল পুলিশ। বৃহস্পতিবার দুপুরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বালুরঘাটের রবীন্দ্রনগর খাদিমপুর এলাকায়। খাদিমপুর এলাকায় এক যুবক বাড়ি বাড়ি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি আঁকা লিফলেট বিলি করছিল। প্রত্যেক বাড়ির সদস্যরা যদি এসসিএসটি সম্প্রদায়ভুক্ত হন তাদের হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া আছে ওই লিফলেটে। এই প্রতিশ্রুতিতেই টাকা দেওয়ার অভিযোগ উঠেছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার বিশাল পুলিশ বাহিনী। পরে ওই যুবককে আটক করে নিয়ে আসে পুলিশ।

জানা গেছে, এদিন দুপুরে খাদিমপুরের বিভিন্ন এলাকায় একটি যুবক সার্ভের নামে তৃণমূলের লিফলেট বিলি করছিল। যেখানে ওই যুবক স্থানীয়দের কাছে লিফলেট বিলি করছিলেন। বিষয়টি স্থানীয়রা জানতে পেরেই তাঁকে ধরে বিক্ষোভ দেখায়। এদিকে খবর দেওয়া হয় পুলিশকে। পরে তাঁকে আটক করে নিয়ে যায়। অভিযুক্ত যুবক তৃণমূলের নেতৃত্বের নির্দেশে এই কাজ করছেন বলে জানিয়েছেন। যদিও টাকা চাওয়া বা প্রলোভন দেখানোর কথা অস্বীকার করেছে ওই যুবক। ওই যুবকের নাম সুমন বিশ্বাস। বাড়ি বালুরঘাট শহরেই।

এদিকে এই ঘটনায় বিজেপির জেলা সভাপতি বিনয় কুমার বর্মণ অভিযোগ করে বলেন, “ভোটের আগে মানুষকে টাকার প্রলোভন দেখিয়ে প্রভাবিত করার চেষ্টা করছে তৃণমূল। কিন্তু মানুষ মনস্থির করে নিয়েছেন কাকে ভোট দেবেন। এনিয়ে তারা কমিশনে অভিযোগ দায়ের করেছেন।”

অন্যদিকে তৃণমূলের জেলা সহ সভাপতি বিপ্লব খাঁ বলেন, “এই ঘটনা সাজানো ও চক্রান্ত করে করা হয়েছে। তাদের দাবি এইরকম কোনও লিফলেট তাদের তরফ থেকে ছাপানো হয়নি বা সার্ভে করার জন্য কাউকে নিয়োগ করা হয়নি। ভোটের আগে বিজেপি চক্রান্ত করে তৃণমূলকে বদনাম করতে চাইছে, সবই তাদের সাজানো।”