Breaking News

নিখিল নির্মলের জায়গায় দক্ষিণ দিনাজপুর জেলার জেলাশাসক হিসেবে দায়িত্ব নিলেন সি মুরগান

সংবাদ সারাদিন, বালুরঘাট: ভোটের প্রাকমুহূর্তে দক্ষিণ দিনাজপুর জেলার জেলাশাসক নিখিল নির্মলকে বদলি করল নির্বাচন কমিশন। নিখিল নির্মলের জায়গায় বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুর জেলার জেলাশাসক হিসেবে দায়িত্ব নিলেন সি মুরগান। এদিন সকাল দশটায় জেলাশাসক দফতরে নিখিল নির্মল দায়িত্বভার তুলে দেন নতুন জেলাশাসক সি মুরগানের হাতে।

নতুন জেলাশাসক দায়িত্বভার নেওয়ার পরই দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে নতুন ও পুরনো জেলাশাসককে সংবর্ধনা দেওয়া হয়। এদিন সংবর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে হাজির ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের সম্পাদক শঙ্কর কুমার রায়, বর্ষীয়ান সাংবাদিক পীযুষ কান্তি দেব সহ অন্যান্য সদস্যরা। এদিন দায়িত্ব নেওয়ার পর নতুন জেলাশাসক সি মুরগান জানান, তার প্রথম নজর ভোট। শান্তিপূর্ণভাবেই ভোট করাই তাঁর প্রথম লক্ষ্য।

প্রসঙ্গত, গত কালই নির্বাচন কমিশনের পক্ষ থেকে দক্ষিণ দিনাজপুর জেলার জেলাশাসককে সরিয়ে দেওয়া হয়। এনিয়ে রাতেই নির্দেশিকার নির্বাচন কমিশনের পক্ষ থেকে নির্দেশিকা জারি করা হয়।

অন্যদিকে নিখিল নির্মল ক্ষুদ্র শিল্পের ডিরেক্টর, বিশ্ববাংলার এমডি সহ টেক্সটাইলের অ্যাডিশনাল ডিরেক্টর পদে যাচ্ছেন। আগামী দু-তিনদিনের মধ্যে তিনি নতুন দায়িত্ব ভার নেবেন বলে নিখিল নির্মল জানিয়েছেন।