Breaking News

তৃণমূল ও বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার ঘটনায় চাঞ্চল্য, ঘেরাও-বিক্ষোভ ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: গতকাল গভীর রাতে দুটি পৃথক তৃণমূল ও বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার ঘটনায় চাঞ্চল্য ইটাহারে। জানা গেছে, ইটাহার থানার দুর্গাপুর অঞ্চলের বাগানবাড়ির পলাশ রায়ের বাড়িতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ২টি বোমা মারে বলে অভিযোগ। রাতেই খবর পেয়ে দুর্গাপুরে ছুটে আসে ইটাহার থানার পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনার সাথে যুক্ত বিজেপি কর্মীদের গ্রেফতারের দাবিতে ইটাহার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাল অভিযোগকারী পলাশ রায় ও সায়েস্তা আলমের নেতৃত্বে তৃণমূল কর্মী সমর্থকরা।

ইটাহার বিধানসভার বিজেপি প্রার্থী অমিত কুমার কুণ্ডুর নেতৃত্বে বিজেপির দুষ্কৃতীরা পরিকল্পিতভাবে এমন ঘটনা ঘটাচ্ছেন এবং ভোটের আগে দুর্গাপুর এলাকায় সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করছে বলে অভিযোগ করে বলেন তৃণমূল নেতা পলাশ রায়। পরে পুলিশি আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় তৃণমূল কর্মীরা।

অন্যদিকে গতকাল রাতে বিজেপি কর্মীর বাড়িতে বোমা মারার ঘটনায় উত্তেজনা ইটাহার থানার রাধানগর গ্রামে। জানা গিয়েছে, এদিন রাতে ইটাহার থানার কাপাশিয়া অঞ্চলের রাধানগর গ্রামে বিজেপির শক্তি কেন্দ্র প্রমুখ ডাবলু সিং-এর বাড়িতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বোমা মারে বলে অভিযোগ বিজেপি নেতৃত্বের। এই ঘটনায় বিজেপি কর্মী ডাবলুর বাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে। দোষীদের গ্রেফতারের দাবিতে আজ সকালে ইটাহার থানায় লিখিত অভিযোগ করা হয়েছে । ইটাহার থানার আইসি অরুন কুমার তামাং এর নেতৃত্বে পুলিশ দুটি ঘটনার তদন্ত শুরু করেছে। তৃণমূলের আনা অভিযোগ ভিত্তিহীন দাবি বিজেপির।