বাইক র‍্যালির মধ্য দিয়ে ভোট প্রচারে মানিকচকের বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল

সংবাদ সারাদিন, পরিতোষ সরকার, মালদা: ভুতনি চরে বাইক র‍্যালির মধ্য দিয়ে জোরদার প্রচার অভিযান চালালো মানিকচক বিধানসভার বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল। সোমবার সকাল থেকেই প্রচার অভিযান চালানো হয় মানিকচক বিধানসভার ভুতনি চরের দক্ষিণ চণ্ডিপুর এলাকাজুড়ে। হুডখোলা গাড়িতে প্রার্থী গৌর চন্দ্র মণ্ডল ছাড়াও উপস্থিত ছিলেন মণ্ডল বিজেপি সভাপতি ডোমন ঘোষ সহ বিজেপি নেতা কর্মীরা।

কয়েকশো কর্মী নিয়ে বাইক মিছিল বের হয়। দক্ষিণ চন্দ্রপুরের বিভিন্ন প্রান্ত হুডখোলা গাড়ির মধ্য দিয়ে সকল মানুষের কাছে ভোট প্রার্থনা করেন বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত শক্ত করতে মানিকচক বিধানসভা প্রার্থীকে জয়যুক্ত করতে হবে সমগ্র প্রান্তের মানুষের কাছে এই বার্তা রাখেন বিজেপি প্রার্থী। বিভিন্ন রাস্তার মোড়ে সাধারণ এলাকার মহিলা পুরুষ বিজেপি সমর্থকরা ফুল সহ মালা পরিয়ে প্রার্থীকে স্বাগত জানান।

তবে এদিনের এই প্রচার ঘিরে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা ছিল নজরকাড়া। কোন রকম অপ্রীতিকর ঘটনা যাতে আর না ঘটে সেদিকে লক্ষ্য রেখে ভুতনি থানা ওসি কুনাল কান্তি দাসের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী বিভিন্ন প্রান্তে নামানো হয়। কারণ গতকাল ভোট প্রচারে গিয়ে হামলার মুখে পড়তে হয়েছে মানিকচক বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থী মোত্তাকিন আলম সহ দক্ষিণ মালদার সাংসদ আবু হাসেম খান চৌধুরী। সেই ঘটনার পর থেকে কোন রকম অপ্রীতিকর ঘটনা যাতে বিজেপির প্রচারে না ঘটে সেদিকে লক্ষ্য রেখে পুলিশি নিরাপত্তা ছিল চোখে পড়ার মতো।

প্রচার শেষে বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল জানান, “মানুষ দুই হাত তুলে আশীর্বাদ করছে বিজেপিকে। মানিকচক বিধানসভায় বিজেপির ধারে কাছে কেউ নেই। এই বিধানসভা বিজেপি জিতবে এবং রাজ্যে বিজেপি সরকার গঠন হবে।”

Spread the love