তৃণমূল প্রার্থীর সমর্থনে তপনে জনসভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সংবাদ সারাদিন, তপন: শুক্রবার দক্ষিণ দিনাজপুর জেলার তপন বিধানসভার বাঘইট মাঠে তৃণমূল কংগ্রেস প্রার্থী কল্পনা কিস্কুর সমর্থনে জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিভিন্ন রকম উন্নয়নকে সামনে রেখে সাধারণ মানুষের কাছে ভোটের জন্য আবেদন করেন মুখ্যমন্ত্রী।

তিনি বলেন তপনের প্রাণকেন্দ্র তপন দিঘি সংস্কারের জন্য ইতিমধ্যেই ৩৬কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। মোট ৩৭কোটি টাকা বরাদ্দ করা হবে। সংস্কারের পর তপন দিঘিকে পর্যটন কেন্দ্র হিসেবে ঘোষণা করা হবে। তার ফলে অনেক বেকার যুবক যুবতীদের কর্মসংস্থান হবে। বাংলা যেন বাংলায় থাকে দেখবেন। বাংলা যেন গুজরাত দখল করতে না পারে। দিল্লির হাতে বাংলা যাবে না। দিল্লির হাতে বাংলা আমরা ছেড়ে দেবনা। দিল্লির দুই গুন্ডার হাতে বাংলা যাবে না। বাংলা যাবে না, বাংলা যাবে না। করোনা বাড়ছে তাই এখন প্রধানমন্ত্রী জনগণের ওপর দোষ চাপাচ্ছে, বলছেন নিজেরা ভ্যাকসিন কিনে নাও। এই কোভিড নরেন্দ্র মোদির অবদান, তাই মানুষ মারা যাচ্ছে। ভ্যাকসিন লুকিয়ে রেখেছিল রাজ্যকে কিনতে দেয়নি।

তিনি আরও বলেন, বিজেপি রাজনৈতিকভাবে বলবে ওয়ান নেশন, ওয়ান পলিটিশিয়ান, ওয়ান গভমেন্ট। আর যখন ভ্যাকসিন দেওয়ার সময় হয় তখন বলে ওয়ান ভ্যাকসিন এন্ড মেনি প্রাইস কেন তা হবে। কেন্দ্র কিনলে ১৫০ টাকা, রাজ্য কিনলে ৪০০টাকা, আর প্রাইভেটে কিনলে ৬০০টাকা এইসব চলবে না। আমরা ডিমান্ড করছি প্রত্যেক ভ্যাকসিন এমার্জেন্সি এটা কমার্শিয়াল ব্যবসা করার জায়গা নয়। এদিন দক্ষিণ দিনাজপুরের তপন বিধানসভা কেন্দ্রের প্রার্থীর প্রচারে এসে জনসভায় এসে এই ভাবে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Spread the love