বিয়ের ৯ দিনের মাথায় কীটনাশক খেয়ে আত্মঘাতী নব গৃহবধূ, চাঞ্চল্য কুশমণ্ডিতে

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: বিয়ের ৯ দিনের মাথায় কীটনাশক খেয়ে আত্মঘাতী নব গৃহবধূ। বৃহস্পতিবার ঘটনায় চাঞ্চল্য ছড়ায় কুশমণ্ডি থানার মঙ্গলপুর এলাকায়। বৃহস্পতিবার গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়ে পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গেছে, মৃতা ওই গৃহবধূর নাম সোনালী সরকার (১৯)। স্বামী সনাতন সরকার। পেশায় দিনমজুর। বাড়ি কুশমণ্ডি থানার মঙ্গলপুর এলাকায়। পরিবার সূত্রে খবর প্রেম করে চলতি মাসের ৮ তারিখে ফতেপুর এলাকার বাসিন্দা সোনালী সরকারের বিয়ে হয় সনাতন সরকারের। এরপরে গত রবিবার অষ্টমঙ্গলা করে বাড়ি ফেরে ওই দম্পতি। রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বাঁধে বলে খবর। এরপর সোমবার জমির কাজে সবাই বাইরে চলে গেলে কীটনাশক খেয়ে আত্মঘাতী হবার চেষ্টা করে গৃহবধূ। বিষয়টি পরিবারের সদস্যদের নজরে আসতেই গৃহবধূকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কুশমণ্ডি গ্রামীণ হাসপাতালে। সেখানে অবস্থা আশঙ্কাজনক হলে গৃহবধূকে স্থানান্তরিত করা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।

গত দু’দিন ধরে চিকিৎসা চলার পরে বুধবার গভীর রাতে মৃত্যু হয় গৃহবধূর। ঘটনায় শোকের ছায়া নেমে আসে পরিবার সহ এলাকাজুড়ে। এদিকে ঠিক কি কারণে আত্মঘাতী হল ওই গৃহবধূ তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। ঘটনার পরে আজ বৃহস্পতিবার গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট সদর হাসপাতালে পাঠিয়ে পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Spread the love