Breaking News

বালুরঘাটে মধুচক্রের আসরে হানা, ২মহিলা-সহ আটক ৬

সংবাদ সারাদিন,বালুরঘাট: গোপন সূত্রে খবর মধুচক্রের আসর থেকে ৬ জনকে আটক করল বালুরঘাট থানার পুলিশ। আটকদের মধ্যে ৪ জন পুরুষ ও ২ মহিলা রয়েছে। আটক পুরুষ চারজনের বাড়ি বিহাররের বিভিন্ন এলাকায়। দুই মহিলার মধ্যে একজনের বাড়ি পতিরাম ও আর একজন বাড়ির মালিকিন বলে জানা গিয়েছে। বুধবার বিকেলে তাদের চকভৃগু গ্রাম পঞ্চায়েতের ডাকরা এলাকা থেকে আটক করে। পুলিশ আটকদের জিজ্ঞাসাবাদ করছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই চকভৃগু গ্রাম পঞ্চায়েতের ডাকরা এলাকার ওই বাড়িতে মধুচক্রের আসর বসছিল। এর আগেও পুলিশ ওই বাড়িতে বেশ কয়েকবার হানা দেয়। বাইরের লোকের আনাগোনা দেখা যায় দুপুর থেকে। এদিনও ফের মধুচক্রের আসর বসে বাড়িতে। গোপন সূত্রে খবর পেয়ে বালুরঘাট থানার বিশাল পুলিশ বাহিনী হানা দেয় ওই বাড়িতে। আপত্তিকর অবস্থায় ছয়জনকে আটক করে পুলিশ। যাদের মধ্যে দু’জন মহিলা ও চারজন পুরুষ রয়েছে। ধৃতদের কাছ থেকে একটি দিল্লির নম্বর পেল্ট যুক্ত গাড়ি উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল উদ্ধার হয়েছে।

এবিষয়ে ডিএসপি হেড কোয়ার্টার ধীমান মিত্র জানান, গোপন সূত্রে খবর পেয়ে ছয়জনকে আটক করা হয়। তারা বাড়িতে অসামাজিক কার্যাকলাপ চালাছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি কি জন্য তারা ওই বাড়িতে জমায়েত হয়েছিল তাও খতিয়ে দেখা হচ্ছে বলে ধীমানবাবু জানিয়েছেন।