কালিয়াগঞ্জে এক লাফে দ্বিগুণ করোনা আক্রান্তের সংখ্যা, জেলায় নতুন ১৩

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ: কালিয়াগঞ্জে এক লাফে দ্বিগুণ হল করোনা আক্রান্তের সংখ্যা। কালিয়াগঞ্জের মতো উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এক ধাক্কায় বৃদ্ধি পেল শনিবার। এদিন উত্তর দিনাজপুর জেলায় নতুন করে ১৩ জন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে বলে প্রশাসন সূত্রে খবর। এই ১৩ জনের মধ্যে ৪ জন কালিয়াগঞ্জের। একজন হেমতাবাদের। বাকিরা রায়গঞ্জ সহ জেলার নানা প্রান্তের। শনিবার কালিয়াগঞ্জে নতুন যে ৪ জন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে, তারা সকলেই গ্রামীণ এলাকার।

সূত্রের খবর, এদের মধ্যে দু’জনের বাড়ি মোস্তাফানগর পঞ্চায়েতের শিবপুর-মাধবপুর এলাকায়৷ একজনের বাড়ি মালগাঁ পঞ্চায়েতের বড় কালুডাঙ্গা এলাকায়। একজন অনন্তপুর পঞ্চায়েতের ভুরকুট পাড়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। শনিবার সকালে কালিয়াগঞ্জের বাসিন্দা এই ৪ জনের লালা নমুনা করোনা পজিটিভ আসার পর শুরু হয় প্রশাসনিক তৎপরতা। শনিবার দুপুরে কালিয়াগঞ্জ থানার আইসি আশিস দলুইয়ের নেতৃত্বের বিরাট পুলিশ বাহিনীর সঙ্গে যুগ্ম বিডিও পরিমল দাস ও বিএমওএইচ ডা. সন্দীপ বাগ স্বাস্থ্য কর্মীদের নিয়ে প্রথমে শিবপুর-মাধবপুর এলাকার দু’জনকে তুলে পাঠায় রায়গঞ্জে কোভিড-১৯ হাসপাতালে।

এদের সঙ্গে তোলা হয় পরিবারের সদস্যদের। এরপর মালগাঁর বড় কালুডাঙ্গা থেকে করোনা আক্রান্ত ও তার পরিবারের সদস্যদের তুলে নিয়ে যায় স্বাস্থ্য দপ্তর। অনন্তপুরের ভুরকুট পাড়ার বাসিন্দা যে ব্যক্তির করোনা সংক্রমণ ধরা পড়েছে। সে বর্তমানে রায়গঞ্জের একটি কোয়ারান্টাইন সেন্টার আছে বলে প্রশাসন সূত্রে খবর। সেখান থেকে তাকে কোভিড-১৯ হাসপাতালে পাঠানো হবে বলে খবর।

শনিবার কালিয়াগঞ্জের যে ৪ জনের শরীরে করোনা সংক্রমণের সন্ধান মিলেছে, তারা সকলেই ভিন রাজ্য ফেরত শ্রমিক বলে জানা গিয়েছে। এর আগে কালিয়াগঞ্জ শহরের একজন ও ধনকৈল পঞ্চায়েতের ডালিমগাঁ এলাকার তিনজনের শরীরে করোনা সংক্রমণ মিলেছিল। এবারে নতুন করে ৪ জনের শরীরে করোনার সন্ধান মেলার খবরে কালিয়াগঞ্জে আতংকের পরিবেশ তৈরি হয়েছে।

Spread the love