শিলিগুড়ি নিয়ে যাওয়ার পথে মৃত্যু পথ দুর্ঘটনায় আহত তপনের বিডিও-র

সংবাদ সারাদিন, তপন: হল না শেষ রক্ষা। মারা গেলেন পথ দুর্ঘটনায় আহত তপনের বিডিও ছোগেল মোক্তান তামাং। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও শিলিগুড়ি নিয়ে যাওয়ার পথে ইসলামপুরেই মারা যান তিনি।

উল্লেখ্য, আমতলীঘাটের নাকা চেকিং থেকে ফেরার পথে পথ দুর্ঘটনার শিকার হন তপনের বিডিও ছোগেল মোক্তান তামাং। ঘটনায় গুরুতর আহত হন তিনি।এমনকি আহত হন তার গাড়ির চালক সুব্রত মণ্ডলও। দু’জনকেই উদ্ধার করে প্রথমে তপন গ্রামীণ হাসপাতাল ও পরে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। বিডিওকে ভর্তি করা হয় সিসিইউ বিভাগে। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করে বালুরঘাটের চিকিৎসক। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার পথে ইসলামপুরে মারা যান তিনি।

জানা গিয়েছে, এদিন সকালে মালদা সংলগ্ন আমতলীঘাট নাকা চেকিং পয়েন্টে গিয়েছিলেন তপনের বিডিও ছোগেল মোক্তান তামাং। নাকা চেকিং থেকে তপনে ফেরার পথে নিজে গাড়ি চালিয়ে আসছিলেন তিনি। পাশে বসেছিল গাড়িচালক। আসার পথে তপন থানার করদহ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা কাছে ধাক্কা মারে। গাছে ধাক্কা মেরে গাড়ি নেমে যায় জমিতে। গাছে ধাক্কা মারায় গাড়ি পুরো দুমড়ে-মুচড়ে যায়। বিষয়টি নজরে আসতেই স্থানীয়রা উদ্ধার কাজে হাত লাগান। তড়িঘড়ি তপনের বিডিও সহ তার গাড়িচালককে উদ্ধার করে নিয়ে আসা হয় তপন গ্রামীণ হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সঙ্গে সঙ্গে তপন হাসপাতাল থেকে নিয়ে আসা হয় বালুরঘাট জেলা হাসপাতালে।

গুরুতর আহত হওয়ায় তড়িঘড়ি করানো হয় মাথার সিটি স্ক্যান। এরপর ভরতি করা হয় সিসিইউ বিভাগে। হাসপাতাল সূত্রে জানানো হয়, বিডিও পাঁজরের বেশিরভাগই হাড় ভেঙে গিয়েছে। ফুটো হয়ে গিয়েছে লাংক্স। কেটে গিয়েছে অর্ধেক জিভ। এদিকে অবস্থা আরও অবনতি হওয়ায় বালুঘাট হাসপাতাল থেকে বিডিওকে রেফার করা হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষ রক্ষা আর হল না।

অন্যদিকে বিডিও-র গাড়িচালক সুব্রত মণ্ডল বর্তমানে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। তারও একাধিক জায়গায় আঘাত লেগেছে।

Spread the love