বালুরঘাটে ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবস পালন ইবিএফসিডিডি-র

সংবাদ সারাদিন, বালুরঘাট: পয়লা অগাষ্ট, ঐতিহ্যবাহী ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবস। গতবছর শতবর্ষে পদার্পণ করেছে ইষ্টবেঙ্গল। তাকে সামনে রেখেই গঠিত হয়েছিল ইবিএফসিডিডি অর্থাৎ ইস্টবেঙ্গল ফ্যান্স ক্লাব দক্ষিণ দিনাজপুর। সেইমত শনিবার ইবিএফসিডিডি-এর সদস্যদের পক্ষ থেকে উদযাপিত হল ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিষ্ঠা দিবস।

এই উপলক্ষ্যে ক্লাবের লাল হলুদ পতাকা উত্তোলন করা হয় বালুরঘাটে ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাব প্রাঙ্গণে।

প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এই লাল হলুদ পতাকা উত্তোলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইস্ট বেঙ্গল ফ্যান্স ক্লাব দক্ষিণ দিনাজপুরের সভাপতি শেখর দাশগুপ্ত, কার্যকরী সভাপতি অঞ্জন চট্টোপাধ্যায়, সম্পাদক গৌতম দাশগুপ্ত,সঞ্জয় চক্রবর্তী,জয়ব্রত দে, বিশ্বজিৎ প্রামাণিক, রঞ্জন কুন্ডু, রিক গুহ, তুহিন শুভ্র মণ্ডল প্রমুখ। সকলের উপস্থিতিতে ধ্বনিত হয় ‘জয় ইস্টবেঙ্গল’।

সর্বসন্মতিক্রমে আলোচনা করে ঠিক হয় যে বর্তমান পরিস্থিতিতে ইস্টবেঙ্গল ক্লাব বিষয়ক ক্যুইজ আয়োজন করা হবে। যেখানে উঠে আসবে নিজেই ইতিহাস হয়ে যাওয়া ইস্টবেঙ্গল ক্লাবের নানান কথা। প্রতিষ্ঠা দিবসে ইস্টবেঙ্গল ফ্যান্স ক্লাব দক্ষিণ দিনাজপুরের পক্ষ থেকে ইস্টবেঙ্গল ক্লাবের সমস্ত সমর্থকদের শুভেচ্ছা জানিয়ে এই ফ্যান্স ক্লাবকে আরও মানুষের কাছে নিয়ে যাওয়ার অঙ্গীকারও করা হয় এদিন।

Spread the love