করোনাকে জয় করে ফের কাজে যোগদান রায়গঞ্জ থানার বড়বাবু সহ ৭ পুলিশ কর্মীর

সংবাদ সারাদিন, রায়গঞ্জ: করোনাকে জয় করে সুস্থ হয়ে ফিরে এসে কাজে যোগ দিলেন রায়গঞ্জ থানার বড়বাবু সহ ৭ পুলিশ কর্মী। শুক্রবার করোনা জয়ী পুলিশ আধিকারিক সহ কর্মীদের থানায় ঢোকার সময় সংবর্ধনা দিলেন রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা সহ থানার অন্যান্য পুলিশ কর্মীরা। নিজেদের সহকর্মীদের কাছ থেকে এধরনের সংবর্ধনা পেয়ে খুশি করোনা জয়ী পুলিশ কর্মীরা।

করোনা মোকাবিলায় প্রথম সারিতে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন রাজ্যের পুলিশ কর্মীরা। করোনা সংক্রমণ প্রতিরোধে লড়াই করতে গিয়ে বেশ কয়েকজন পুলিশ আধিকারিক সহ পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়ার আক্রান্ত হয়েছেন করোনায়। রায়গঞ্জ থানার ১৮ জন করোনা আক্রান্ত পুলিশ কর্মীর মধ্যে ২ জন পুলিশ অফিসার সহ ৭ জন পুলিশ কর্মী এদিন সুস্থ হয়ে ফিরে এসে কাজে যোগ দিলেন।

কোভিড হাসপাতালে চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে দীর্ঘদিন হোম কোয়ারেন্টাইনে থেকে শুক্রবার রায়গঞ্জ থানায় কাজে যোগ দিলেন ওই সাতজন পুলিশ কর্মী। তাদের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে সাদর অভ্যর্থনা জানালেন রায়গঞ্জ থানার অন্যান্য পুলিশ কর্মী ও অফিসারেরা।

রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপা জানান, ওই সাতজন পুলিশ কর্মী করোনাকে জয় করে পুরোপুরি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। আজ তারা রায়গঞ্জ থানায় কাজে যোগ দেন। তাদের ও অন্যান্য পুলিশ কর্মীদের কাজে উৎসাহ দিতেই সংবর্ধনা জ্ঞাপনের ব্যবস্থা করা হয়েছে।

Spread the love