স্কুলের এসিআর রুমের কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ, বিক্ষোভ কুশমণ্ডিতে

সংবাদ সারাদিন, কুশমণ্ডি: দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি ব্লকের পাঁচ নং দেউল গ্ৰাম পঞ্চায়েতের অধীন মানিকোর উচ্চ বিদ‍্যালয়ে ৬৬ লক্ষ‍ টাকা বরাদ্দকৃত কাজ এসিআর রুম তৈরির কাজ শুরু হয়েছে। কিন্তু সেই কাজে নিম্নমানের রড, ইট, বালি দিয়ে কাজ করার অভিযোগ উঠল ঠিকাদারের বিরুদ্ধে।

এদিন মানিকোর এলাকায় গ্ৰামবাসী নবকুমার অভিযোগ করে বলেন, “গত জুলাই মাসের ২৬ তারিখ শুভ সূচনা হয় মানিকোড় উচ্চ বিদ্যালয়ের ACR Room তৈরির কাজ শুরু হয়। আমরা চাই সঠিক সামগ্রী দিয়ে কাজ করা হোক।”

এই বিষয়ে মানিকর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কালিচরণ সাহা বলেন, “আমরা অভিযোগ পেয়েছি। কিন্তু সিডিউল মাফিক ভালভাবেই কাজ চলছে। কিছু ম‍্যাটেরিয়াল কমপ্লেন ছিল। আমরা সেগুলো উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হবে।”

এই বিষয়ে পরিচালন সমিতির সভাপতি জালাদ্দিন আহাম্মেদ বলেন, “সিডিউল মাফিক কাজ চলছে। কিছু ম্যাটেরিয়াল খারাপ থাকায় মানিকোর উচ্চ বিদ্যালয়ের কাজ আপাতত বন্ধ রয়েছে। আমরা লোকাল কমিটির সঙ্গে আলোচনা করব।”

এই বিষয়ে এক গ্ৰামবাসী রাজ কুমার সরকার জানান, “নিম্নমানের সামগ্রী দিয়ে মানিকোর উচ্চ বিদ্যালয় কাজ চলছিল। আমরা চাই এক নম্বর ইট, রড দিয়ে কাজ করা হোক।”

Spread the love