বালুরঘাটে বেসরকারি ক্লিনিকে ইলেকট্রিক মিটারে আচমকা আগুন, ছড়াল চাঞ্চল্য

সংবাদ সারাদিন, বালুরঘাট: একটি বেসরকারি ক্লিনিকের ইলেকট্রিক মিটার বক্সে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল বালুরঘাট শহরের রঘুনাথপুর এলাকায়। প্রত্যেক দিনের মত এদিনও রোগী দেখা চলছিল ওই ক্লিনিকে।

সেই সময় হঠাৎ করে পোড়া গন্ধ ও আগুন দেখতে পেয়ে রোগীরা আতঙ্কে বাইরে বেরিয়ে পড়ে। খবর দেওয়া হয় দমকলবাহিনীকে। যদিও বা দমকলবাহিনী আসতেই ক্লিনিকের কর্মীরা আগুন আয়ত্তে আসে। পরে দমকলবাহিনীর কর্মীরা এসে পুরো বিষয়টি খতিয়ে দেখেন।

এবিষয়ে ওই ক্লিনিক কর্তৃপক্ষের তরফে সুজয় শর্মা বলেন, বিদ্যুতের মিটার থেকে হঠাৎ ধোঁয়া বেরোতে দেখা যায়। সেই কারণে ভেতরের সব রোগী ও পরিজনদের বাইরে বের করে দেওয়া হয় এবং দমকলবাহিনীকে খবর দেওয়া হয়। মিটারটি পুড়ে ধোঁয়া বেরচ্ছিল। আর একটু দেরি হলে বড় অগ্নিকাণ্ড ঘটে যেত। পরে দমকলবাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।

জানা গিয়েছে, প্রতিদিন সকালবেলা ওই ক্লিনিকে ভালো ভিড় থাকে। বহু রোগী ডাক্টার দেখাতে আসেন। এদিনের ওই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। দমকলবাহিনী ও বিদ্যুতের কর্মীদের খবর দেওয়া হয়। দমকলবাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। শর্ট সার্কিট হয়েই ওই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দমকলবাহিনী।

Spread the love