জলের স্রোতে তলিয়ে গিয়ে মৃত্যু যুবকের, চাঞ্চল্য তপনে

সংবাদ সারাদিন, তপন: জলের স্রোতে তলিয়ে গিয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের ৮নং গুড়াইল গ্রাম পঞ্চায়েতের শালগাঁও এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম সঞ্জীব মুর্মু, বয়স ২২ বছর। শালগাঁও-এর বাসিন্দা তালা মুর্মুর ছেলে সঞ্জীব মুর্মু।

স্থানীয়রা জানান, সোমবার রাতে বন্ধুদের সঙ্গে বেরিয়ে যাওয়ার পর ঘাসন বিলের কাছে একটি কালভার্টে জলের স্রোতে তলিয়ে যায় সে। সঙ্গীরা চেষ্টা করেও আটকাতে না পেরে খবর দেয় পরিবারের সদস্যদের। তড়িঘড়ি পরিবারের সদস্যরা খোঁজ খবর শুরু করলেও রাতে কোনও খোঁজ মেলেনি ওই যুবকের।

মঙ্গলবার তপন থানার পুলিশ প্রশাসন, তপন ব্লক প্রশাসন এবং উদ্ধারকারী দলের তৎপরতায় ওই বিল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।
পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে।

এদিকে এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ এলাকা জুড়ে।

এবিষয়ে স্থানীয় এক বাসিন্দা বিকাশ রায় বলেন, “গতকাল রাতে বন্ধুদের সঙ্গে গিয়ে ঘাসন বিলের কাছে কালভার্টে জলের স্রোতে তলিয়ে যায় সঞ্জীব মুর্মু নামে ওই যুবক। রাতে অনেক খোঁজাখুঁজি করেও কোনও খবর পাওয়া যায়নি। আজকে পুলিশ এবং উদ্ধারকারী দল মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।”

এদিকে ঘটনায় পরিবারের প্রতি সমবেদনা জানাতে এদিন তপন ব্লকের ভারপ্রাপ্ত বিডিও মাসুদ করিম শেখ, তপন পঞ্চায়েত সমিতির সভাপতি রাজু দাস সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন।

Spread the love