Breaking News

তৃণমূলের ২৪ জন হেভিওয়েট নেতা অপেক্ষা করছেন বিজেপিতে যোগদানের জন্য : সায়ন্তন বসু

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ : ২০২১ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিটি রাজনৈতিক দল রাজনৈতিক কর্মসূচি শুরু করেছে। শনিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ বিধানসভা ভিত্তিক বিজেপির দলীয় কর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠকে আয়োজন করা হয় কালিয়াগঞ্জের নজমূনাট্ট নিকেতনে।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিকেন বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। এদিন সায়ন্তন বসু সাংবাদিকদের মুখোমুখী হয়ে বলেন, এই রাজ্যে হিটলারি শাসন চলছে। তাই সেখান থেকে মুক্ত হতে রাজ্যে বিজেপি এবার কোমর বেঁধে নেমেছে সারা বাংলা জুড়ে। তিনি বলেন, খুব শিগ্রহ বিজেপিতে ২৪ জন তৃণমূলের হেভিওয়েট নেতা নেত্রীরা অপেক্ষা করছেন যোগদান করার জন্য। সময় জন্য একটু অপেক্ষা করুন সব দেখতে পাবেন।

সায়ন্তন বসু আরও বলেন, হিটলারের শাসনের হাত থেকে মুক্তি পেতে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি যেভাবে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন তার পাশাপাশি বাংলাকে এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে এ রাজ্যের বিজেপি এবার কমপক্ষে ২০০টি আসন নিয়ে জয়ী হবে। এদিনের সাংগঠনিক সভায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন শহর মণ্ডল সভাপতি ভবানি চরণ সিংহ, যুব নেতা গৌতম বিশ্বাস, গৌরাঙ্গ দাস, দোলা মোদক সহ অন্যান্য নেতৃত্ব।