Breaking News

রাজ্যে পরিবর্তনের ডাক দিয়ে মালদায় মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের সভা

সংবাদ সারাদিন,পরিতোষ সরকার,মালদা : মুসলিম সম্প্রদায়ের মানুষকে উন্নতিতে সভা করল রাজ্য মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। মুসলিম সম্প্রদায়ের সকল মানুষকে শিক্ষিত হতে হবে সকলকে প্রতিষ্ঠিত হতে হবে সেই লক্ষ্যে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের তরফ এ এই সভা অনুষ্ঠিত হয় মালদা মিল্কি অঞ্চলের বুধিয়া মোড় এলাকায়। জেলার দুটি লোকসভা কেন্দ্রের কনভেনার দায়িত্বভার দেওয়া হয় এই সভা মঞ্চ থেকেই। এদিনের সভায় উপস্থিত ছিলেন মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের রাজ্য কনভেনার আলি আফজাল চাঁদ সঙ্গে ছিলেন জেলার আইনজীবী অভিজিৎ মিশ্র সহ এলাকার মহিলা পুরুষরা।

কেন্দ্র সরকার সমর্থিত মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের এই সভা থেকে এলাকার মানুষের মধ্যে রাজ্য সরকারের বিরুদ্ধে বার্তা রাখেন রাষ্ট্রীয় মুসলিম মঞ্চের রাজ্য সংযোজক আলি আফজাল চাঁদ। এই সভা মঞ্চ থেকে জেলার উত্তর ও দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের কনভেনের দায়িত্বভার দেওয়া হয় দুইজনকে।

এ প্রসঙ্গে রাজ্য কনভেনার আলি আফজাল চাঁদ জানান, মুসলিম সম্প্রদায়ের মানুষদের জন্য কোন উন্নয়ন করেনি রাজ্য সরকার। শুধুমাত্র লোক দেখানো কাজ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার ফলস্বরূপ আজ মুসলিম সমাজের মানুষজন পিছিয়ে রয়েছে। মুসলিম সমাজের মানুষদের শিক্ষা নেই চাকরি নেই কর্ম নেই। তাই সকল মুসলিম সমাজের মানুষকে জাতীয়তাবাদী হওয়ার জন্য সকলের বাড়ি বাড়ি ঘরে ঘরে পৌঁছাবে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। আগামীতে জেলায় বড় কর্মসূচি রয়েছে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের।

পাশাপাশি তিনি জেলা নেতা-কর্মীদের আক্রমণ করে বলেন, মালদার মানুষ গনি খানের নামে অনেক ভোট দিয়েছে অন্যান্যদের। গনি খানের নাম ভাঙিয়ে ভোট নিয়ে মানুষের জন্য কিছুই করেনি তারা। পরিবর্তনের সময় আসছে সকল মানুষকে এক হতে হবে জেলায় অন্য গনি খান তৈরি করতে হবে যাতে সকল মানুষের সাথে থাকে ওই নেতাকে বেছে নিতে হবে।