২০০ টাকার জন্য স্ত্রীকে খুন! তপনে গ্রেফতার স্বামী

সংবাদ সারাদিন, তপন : মাত্র ২০০ টাকার জন্য স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভিযোগ পেতেই অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত্যু গৃহবধূর নাম মুনমুন খাতুন বিবি(১৯)। শ্বশুরবাড়ি তপন থানার হজরতপুর গ্রাম পঞ্চায়েতের চকবলিরাম এলাকায়। গত শনিবার সকালে ঘটনাটি ঘটে চকবলিরামে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তপন থানার পুলিশ। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে এবং তা রবিবার ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। এদিকে মৃতের শরীরে একাধিক ক্ষতচিহ্ন থাকায় পরিবারের অভিযোগ তাদের মেয়েকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এনিয়ে তারা তপন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুরো ঘটনা খতিয়ে দেখছে তপন থানার পুলিশ।

জানা গিয়েছে, প্রায় বছর তিনেক আগে গঙ্গারামপুর থানার উদয় গ্রাম পঞ্চায়েতের পালশা এলাকার মুনমুন খাতুন বিবি তপন থানার হজরতপুর গ্রাম পঞ্চায়েতের চকবলিরাম এলাকার পেশায় রাজমিস্ত্রী শাহিন মাহালতকে প্রেম করে। তাদের একটি দু’বছরের কন্যা সন্তান রয়েছে। অভিযোগ, বিয়ের পর থেকেই নানানভাবে স্ত্রীর উপর অত্যাচার চালাত স্বামী শাহিন। গতকাল স্বামীর কাছ থেকে ২০০ টাকা না বলে নিয়েছিল মুনমুন। আর এনিয়ে প্রথমে শুরু হয় বচসা। তারপর তাকে রড দিয়ে মারধর করা হয় বলে পরিবারের অভিযোগ। সেই সময় তাকে মেরে ফেলা হয় এবং বিষয়টি ধামাচাপা দিতে মুনমুনকে ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেওয়া হয়। বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে আসেন মৃতার পরিবারের সদস্যরা। এরপর দেখেন মৃতের শরীরে একাধিক ক্ষতের চিহ্ন। এথেকেই তাদের অনুমান তাদের মেয়েকে লোহার রড দিয়ে বাড়ি মেরে মেরে ফেলা হয়েছে৷ গোটা ঘটনা খতিয়ে দেখছে তপন থানার পুলিশ।

এবিষয়ে মৃতের দাদু সিরাজ উদ্দিন মিঁয়া জানান, তারা প্রেম করে বিয়ে করে। বিয়ের পর থেকেই নানান সময়ে নানা কারণে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া গন্ডগোল হত। তারা মেয়েকে বুঝিয়ে-শুনিয়ে স্বামীর বাড়িতে রাখতেন। গতকাল নাকি তার স্বামীর কাছ থেকে সে ২০৯ টাকা নিয়েছিল। তার মা অসুস্থ থাকার জন্যই সে টাকাটা নিয়ে ওষুধ কিনতে চেয়েছিল। এনিয়ে তাদের মধ্যে বচসা হয় এবং তাকে লোহার রড মারধর করা হয়। এর ফলে সে মারা যায়। এদিকে খুন করার পর তাকে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হয়। তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কোনও ঝুলন্ত মৃতদেহ দেখতে পাননি। তার আগেই কেউ নামিয়ে ফেলেছে। গলায় একাধিক ক্ষত চিহ্ন থাকায় তাদের অনুমান খুন করা হয়েছে। এনিয়ে তারা তপন থানায় অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে অভিযুক্ত স্বামীর কাকা রসিদ মাহালত জানান, তার ভাইপো ও ভাইপো বউয়ের মাঝেমধ্যেই ঝামেলা লেগে থাকত। আর বউকে মারধর করত তার ভাইপো৷ তবে গতকাল ঠিক কি হয়েছিল, তা তার জানা নেই। কারণ সেসময় তিনি বাড়িতে ছিলেন না। তার ভাইপোকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখুক। ঠিক কি ঘটনা ঘটেছিল তা উদঘাটিত হোক।

অন্যদিকে তপন থানার ওসি সৎকার সাংবো জানান, ঘটনার অভিযোগ পেয়ে একজনকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তার রিপোর্ট এলে পুরো বিষয়টি পরিষ্কার হবে।

Spread the love