Breaking News

অস্তিত্ব রক্ষার লড়াইয়ে বাম-কংগ্রেস, হাস্থা হারিয়েছে মমতা : কৈলাস বিজয়বর্গীয়

সংবাদ সারাদিন, মালদা : মানুষের কাছ থেকে আস্থা হারিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে কংগ্রেস এবং বামফ্রন্ট নিজেদের অস্তিত্ব রক্ষার লড়াই করছে। কয়লা থেকে গরু পাচার কাণ্ডে রাজ্য প্রশাসনের আধিকারিকরা যুক্ত। সিবিআই তদন্ত করছে। সাংবাদিক বৈঠক করে বললেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়।

এদিন মালদা কলেজ অডিটোরিয়ামে বিজেপির পঞ্চায়েত জনপ্রতিনিধি সম্মেলনে কর্মসূচিতে যোগ দেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। কর্মী ও পঞ্চায়েত প্রতিনিধিত্বের উদ্দেশ্য বার্তা রাখার পাশাপাশি সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে তিনি বলেন, মানুষের কাছ থেকে আস্থা হারিয়ে ফেলেছে মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভাতে সংখ্যাগরিষ্ঠতা রাখতে পারবেন না। তৃণমূল সরকার কাটমানির সরকারে পরিণত হয়েছে। যে কারণে রাজ্যের শাসন ব্যবস্থা ভেঙে গেছে এ রাজ্যে। বিশ্বভারতী নিয়েও রাজ্যের সসমালোচনা করলেন কৈলাস বিজয়বর্গী। চার মাস পর ভোট। রাজ্যে যারা লড়াই করছে তারাই মোদীজির নেতৃত্ব বিকাশের কথা আসতেই এক হয়ে যায়। বাম কংগ্রেস এই রাজ্যে টিএমসির সাথে লড়াই করে কিন্তু দিল্লীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে একসাথে আন্দোলন করে। এটা দুর্ভাগ্যের। তাই গণতন্ত্রের উপর মানুষের বিশ্বাস উঠে যাচ্ছে। রাজ্যে অপরাধীদের সাথে আধিকারিকদের যোগাযোগ বেরিয়ে আসছে। তাই নির্বাচন কমিশনের কাছে আমাদের দুটো আবেদন রয়েছে। রাজ্যে নির্বাচনের জন্য হয় কেন্দ্রীয় বাহিনী এনে সমস্ত রাজ্য বাহিনীকে বাদ দেওয়া, নতুবা গণতন্ত্র বাচ্চাদের ৩৫৬ ধারা স্বচ্ছ নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করা।

পাশাপাশি বিজেপির সর্বভারতীয় সম্পাদক সৌরভ গঙ্গোপাধ্যায় এর শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন দাদার পরিবারের সাথে আমাদের কার্যকর্তাদের কথা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী সমস্ত রকম ভাবে ব্যবস্থার কথা বলেছেন প্রয়োজনে দিল্লি থেকে দক্ষ চিকিৎসকের চিকিৎসা করা হবে সৌরভের। সকলেই তাঁর পরিবারের পাশে রয়েছে।