Breaking News

আগুন নিয়ে খেলা শুরু করবে তৃণমূল, আর শেষ করবে বিজেপি : বিজেপি নেতা সায়ন্তন বসু

সংবাদ সারাদিন, বালুরঘাট: বিজেপি কমিশন প্রথা বন্ধ করেছে। যে কোনও ক্ষেত্রে উপভোক্তার অ্যাকাউন্টে সরাসরি টাকা ঢুকছে। তপনে চা চক্র ও পথসভায় যোগ দিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তিনি আরও বলেন আগুন নিয়ে খেলা শুরু করবে তৃণমূল। আর শেষ করবে বিজেপি।

তপনে দলীয় কর্মীদের নিয়ে “চায়ে পে চর্চা” কর্মসূচি সারলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। সোমবার তপন চৌপথি এলাকায় BJP ZP 12 ও 13 মণ্ডলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল এই “চায়ে পে চর্চা কর্মসূচির”। যেখানে রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসু ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিজেপির সাধারণ সম্পাদক স্বরূপ চৌধুরী, বাপি সরকার, গৌতম রায়, মণ্ডল সভাপতি বিদ্যুৎ বর্মন, অপূর্ব সরকার,গণেশ সরকার, প্রাক্তন জেলা সভাপতি শুভেন্দু সরকার সহ অন্যান্য বিজেপি কার্যকর্তারা।

এদিনের এই চায় পে চর্চা কর্মসূচি থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক তোপ দাগেন রাজ্য বিজেপি সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। প্রসঙ্গত বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ভোট প্রচারে নেমেছে তৃণমূল-বিজেপি সহ অন্যান্য রাজনৈতিক দলগুলি। সেইসঙ্গে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে জেলায় জেলায় শুরু হয়েছে রাজনৈতিক নেতাদের আনাগোনা। সেইমতো আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে দক্ষিণ দিনাজপুর জেলা সফরে আসলেন রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। সেইসঙ্গে সোমবার তপন চৌপথি এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে চায়ে পে চর্চা কর্মসূচি সারলেন সায়ন্তন বসু