Breaking News

মালদায় মাধ্যমিক পরীক্ষার্থী কিশোরীর মৃতদেহ উদ্ধারের চাঞ্চল্য, খুনের অভিযোগ পরিবারের

সংবাদ সারাদিন, মালদা: মাধ্যমিক পরীক্ষার্থী আদিবাসী কিশোরীর মৃতদেহ উদ্ধারের চাঞ্চল্য মালদা থানা এলাকায়। খুন করা হয়েছে বলে দাবি পরিবারবর্গের।ঘটনায় কিশোরীর মৃতদেহ উদ্ধার করে তদন্তে মালদা থানার পুলিশ।

শনিবার সকালে মালদা থানার দুধিয়া এলাকায় এক আদিবাসী কিশোরীর মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। মুহুর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে। পরিবারে সদস্যরা ছুটে গিয়ে দেহ শনাক্ত করেন। খবর যায় পুলিশে। তড়িঘড়ি পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে নিজেদের হেফাজতে নেই।

জানা গেছে,মৃত কিশোরীর নাম ভারতী হেমরম।এবছর মাধ্যমিক পরীক্ষা দিতেন। স্থানীয় পোপরা হাই স্কুলের ছাত্রী ছিলেন।পরিবার সূত্রে জানা গেছে,গতকাল রাত্রে থেকেই নিখোঁজ ছিলেন মাধ্যমিক পরীক্ষার্থী এই কিশোরী।পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করলে আজ দেহ উদ্ধার হওয়ার ঘটনায় শোকোস্তব্ধ পরিবার। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, খুন করা হয়েছে মেয়েকে।এই ঘটনায় কোন যুবক জড়িত রয়েছে।ঘটনায় মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃত কিশোরীর পরিবার বর্গ।

মৃতদেহটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠিয়েছে। যদিও সমগ্র তথ্য ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ কর্তারা। গোটা ঘটনার তদন্ত প্রক্রিয়া শুরু করে দিয়েছে মালদা থানার পুলিশ।