Breaking News

কার্টুন দেখার জন্য মোবাইল চেয়ে না পাওয়ায় পুরাতন মালদায় অভিমানে আত্মঘাতী পঞ্চম শ্রেণির ছাত্র

সংবাদ সারাদিন, মালদা: কার্টুন দেখার জন্য বাবার কাছে মোবাইল চেয়েও না পাওয়ায় অভিমানে আত্মঘাতী হল পঞ্চম শ্রেণির ছাত্র৷ ঘটনাটি ঘটেছ পুরাতন মালদা থানার ধুমাদিঘি বাথানি এলাকায়। মৃত ওই ছাত্রের নাম সাজেন হাঁসদা বয়স 12 বছর। এলাকার একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণীতে পড়াশোনা করত ।ছাত্রের মৃতদেহ উদ্ধার করে মালদা থানার পুলিশ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় মালদা থানার ধুমাদিঘি বাথান এলাকায় বসবাসকারী শিবলাল হাশদার এক ছেলে ও এক মেয়ে। পেশায় সে কৃষক জমিতে চাষবাস করে। স্ত্রী পূর্ণিমা সোরেন গৃহবধূ। তার একমাত্র ছেলে সাজেন হাজদা এলাকারই একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণীতে পড়াশোনা করত। জমি থেকে চাষবাস করে বুধবার সন্ধ্যায় বাড়িতে ফিরে এসে শিবলাল হাজদা দেখে তার ছেলে পড়াশোনা করছে না। ছেলে বাবার কাছ থেকে কার্টুন দেখার জন্যমোবাইল ফোন নাওয়ার বায়না করে বাবা ছেলেকে বকাবকি করে পড়াশোনায় মন দিতে বলে। তারপর ছেলে নিজের ঘরে ঢুকে যায়। এদিকে কিছুক্ষণ পর ছেলে কে ডাকতে গেলে ঘর থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় তাদের সন্দেহ হয়। ঘরে ঢুকে দেখে ছেলে বিছানায় শুয়ে রয়েছে এবং তার মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। পরিবারের লোকদের সাথে সাথেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আস। কিছুক্ষণ চিকিৎসা হওয়ার পরই বৃহস্পতিবার ভোর রাত্রে মৃত্যু হয় ছেলের।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে মৃতছাত্রের পরিবারে।