কয়লা কাণ্ড থেকে কাটমানি ইস্যুতে তৃণমূলকে চড়া সুরে আক্রমণ বিজেপির দিলীপ ঘোষের

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ: কয়লা কাণ্ড থেকে কাটমানি ইস্যুতে তৃণমূলকে চড়া সুরে আক্রমণ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বুধবার দুপুরে কালিয়াগঞ্জ শহরের শিমুলতলা ময়দানে পরিবর্তন যাত্রা রথ ঘিরে একটি প্রকাশ্য সভায় প্রধান বক্তা ছিলেন বিজেপির রাজ্য সভাপতি।

এছাড়াও এদিনের সভা মঞ্চে উপস্থিত ছিলেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী ও রাজ্য বিজেপির সহ সভাপতি দীপেন প্রামাণিক, জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সমেত দলের জেলা ও স্থানীয় নেতৃত্ব।

কাটমানি ইস্যুতে এদিন তৃণমূলকে তীব্র আক্রমণ করে দিলীপ ঘোষ বলেন, “শাসকদলের যে নেতারা একটি বিড়ি তিনবার খেত, এখন তারা লম্বা লম্বা সিগারেট ফুঁকছে। লোকের কাছে চেয়ে যারা চা খেত। এখন তারা ডেকে ডেকে স্পেশাল চা খাওয়াচ্ছে। কয়লা কাণ্ড থেকে গ্রাম বাংলায় আবাস যোজনার মতো নানা প্রসঙ্গ তুলে এদিন কালিয়াগঞ্জের সভায় তৃণমূলকে চড়া সুরে আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি।”

এদিন কালিয়াগঞ্জের শিমুলতলা ময়দানে প্রকাশ্য সভার আগে বিজেপির পরিবর্তন যাত্রার রথ শহর পরিক্রমা করে। বুধবার সকালে দিলীপ ঘোষ ও দেবশ্রী চৌধুরীকে নিয়ে রায়গঞ্জ শহর থেকে ছুটতে শুরু করে বিজেপির পরিবর্তন যাত্রা রথ। দুপর ১২ টা নাগাদ এই বিজেপির রথ পৌঁছায় হেমতাবাদে। এরপর বাঙ্গালবাড়ি মোড় হয়ে দুপুর ১ টার পর বিজেপির পরিবর্তন যাত্রা রথ বালুরঘাট সড়ক ধরে কালিয়াগঞ্জ বিধানসভায় প্রবেশ করে।

Spread the love