Breaking News

মালদায় যোগী আদিত্যনাথের সভায় যোগদান হবে বহু : সায়ন্তন বসু

সংবাদ সারাদিন, মালদা: মালদায় যোগী আদিত্যনাথের সভায় বহু যোগদান দেখতে পাবেন জেলাবাসী। বললেন সায়ন্তন বসু। ২১ বিধানসভা নির্বাচনের ঢাকে কাঠি পড়েছে কয়েকদিন আগে। সোমবার সকালে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে বাড়ি বাড়ি গিয়ে বিজেপির নির্বাচনী প্রচারে নামলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। মঙ্গলবার মালদা জেলার গাজোলে দলীয় সভা করবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

সোমবার সকালে মালদা শহরের রবীন্দ্র এভেনিউ এলাকায় এক বেসরকারি হোটেলে সাংবাদিক সম্মেলন করে যোগী আদিত্যনাথের সারা দিনের কর্মসূচি বিস্তারিত জানালেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তারপর সাংবাদিক সম্মেলন শেষে ইংরেজবাজার পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের মহেশমাটি এলাকায় যোগী আদিত্যনাথের সভায় উপস্থিত থাকার জন্য বাড়ি বাড়ি গিয়ে আমন্ত্রণ জানান তিনি।

সায়ন্তন বসু জানান, “মালদা জেলা পরিষদ সহ বিভিন্ন নেতৃত্ব যোগদান করবে বিজেপিতে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সভাই তৃণমূল ছেড়ে অনেকে যোগ দিবেন।
তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা নিয়ে কটাক্ষ করেন তিনি। তিনি বলেন বিজেপির সর্বভারতীয় দল। তাদের প্রার্থী তালিকা তৈরি হয় বিধানসভা, লোকসভা এবং কেন্দ্রের নির্দেশে। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি ভালো ফল করবে। সাধারণ মানুষকে বুঝাতে তাদের বাড়ি বাড়ি গিয়ে বিজেপির প্রচার করেন তিনি।” এর পাশাপাশি যোগী আদিত্যনাথের সভায় যাওয়ার জন্য আমন্ত্রণ জানান জেলার মানুষকে।