প্রার্থী পছন্দ হয়নি, হরিশ্চন্দ্রপুরে বিজেপি কার্যালয় ভাঙচুর বিজেপি নেতাকর্মীদের

সংবাদ সারাদিন, মালদা: বিজেপির প্রার্থী পদের নাম ঘোষণা হওয়ার পরেই দিকে দিকে উত্তেজনা। বাদ যায়নি মালদা জেলাও। নাম ঘোষণার পরেই মালদার হরিশ্চন্দ্রপুরে বিজেপির কার্যালয় ভাঙচুর চালায় বিজেপি কর্মী সমর্থকরা। ঘটনায় মুহুর্তের মধ্যে অগ্নিগর্ভ হয়ে ওঠে গোটা পার্টি অফিস চত্বর। যদিও বিজেপি জেলা সভাপতির দাবি প্রার্থী ঠিক করা হয় কেন্দ্র থেকে এখানে জেলা সভাপতির কোন ভূমিকা নেই।

হরিশ্চন্দ্রপুর বিধানসভা কেন্দ্রে প্রার্থী করা হয়েছে মোহাম্মদ মতিউর রহমানকে। মতিউর বাবুর নাম ঘোষণা হওয়ার পরেই বিজেপি কর্মী সমর্থকরা ক্ষোভে ফেটে পড়েন। হরিশ্চন্দ্রপুর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন জায়গা থেকে বিজেপি কর্মী সমর্থকরা জমায়েত করতে শুরু করে পার্টি অফিসের সামনে। তারপরেই পার্টি অফিসে ঢুকে ব্যাপক ভাঙচুর চালায় বিজেপি কর্মী সমর্থকরা।

অভিযোগ, স্থানীয় বিজেপি কর্মী সমর্থকদের সাথে আলোচনা না করেই একজন বহিরাগতকে টিকিট দেয়া হয়েছে। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি অবিলম্বে এই প্রার্থীকে সরিয়ে স্থানীয় নেতাকেই টিকিট দেওয়া হোক। উত্তর মালদার বিজেপির সংসদ খগেন মুর্মুর টাকার বিনিময়ে প্রার্থী করেছে এমনটাই অভিযোগ তুলেন ক্ষুব্ধ বিজেপি নেতারা।

যদিও গোটা ঘটনা নিয়ে জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল জানান, “প্রার্থী ঠিক করা হয় কেন্দ্র থেকে। রাজ্য নেতৃত্ব যে রিপোর্ট কেন্দ্রে পাঠায় তার ভিত্তিতেই প্রার্থী ঠিক হয়। এতে জেলা সভাপতির কোন ভূমিকা নেই। যদি কাউরের ক্ষোভ থেকে থাকে তাদের সাথে কথা বলা হবে।”

Spread the love