প্রার্থীর নাম ঘোষণা হতেই, রায়গঞ্জে বিজেপি কার্যালয়ে বিক্ষোভ ও ভাঙচুর বিজেপি কর্মীদের

সংবাদ সারাদিন, রায়গঞ্জ: বিজেপি প্রার্থীদের নাম ঘোষণা হতে না হতেই জেলায় জেলায় বিক্ষোভ শুরু হয়েছে। এবারে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ জেলা বিজেপির জেলা কার্যালয়ে বিজেপি কর্মীরা ব্যাপক ভাঙচুর চালায়। এদিন রাতে চেয়ার টেবিল বেঞ্চ ভেঙে ফেলার পাশাপাশি বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে বিজেপির যে সমস্ত হোডিং, ব্যানার পতাকা মজুত করা হয়েছিল সেগুলো সব ভেঙে ফেলা হয়। রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রীর ফেক্স ছিড়ে ফেলা হয়।

বিজেপি কর্মীদের অভিযোগ উত্তর দিনাজপুর জেলার ৯টি বিধানসভা থাকলেও ইটাহার ও করণদিঘির প্রার্থী ঘোষণা হয়। সেই বিষয়ে জানতে পেরে ইটাহারের বিজেপি কর্মীরা তাদের লড়াকু নেতা নিমাই সিংহের নাম ঘোষণা করতে হবে। যে বিজেপির হয়ে কাজ করেনি বা বাইরের কাউকে প্রার্থী মানবে না বিজেপি কর্মীরা। সেই কারণে তারা আজ রায়গঞ্জের জেলা কার্যালয়ে বিক্ষোভ দেখানোর পাশাপাশি ভাঙচুর চালায়। এই ঘটনার জেরে দলীয় কার্যালয়ে উত্তেজনা ছড়ায়।

জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, “এটা বিজেপি কর্মীরা আবেগের বশবর্তি হয়ে এই ধরনের ভাঙচুর ও বিক্ষোভ দেখাচ্ছে পাটি অফিসকে কেন্দ্র করে। তিনি বলেন তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন। তাকেও সন্ধ্যার সময় থেকে বিজেপি কর্মী সমর্থকরা পার্টি অফিসে ঘেরাও করে রেখেছে।”

Spread the love