Breaking News

প্রার্থী নিয়ে কর্মী-সমর্থকদের মধ্যে বিক্ষোভ সামলাতে দ. দিনাজপুরে এলেন বিজেপির সায়ন্তন বসু

সংবাদ সারাদিন, বালুরঘাট: প্রার্থী নিয়ে কর্মী-সমর্থকদের মধ্যে বিক্ষোভ সামলাতে এবার জেলায় এলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। দক্ষিণ দিনাজপুরের ৬টি আসনের মধ্যে পাঁচটি আসনে বিজেপি প্রার্থী ঘোষণা করেছে। ৩টি আসন বাদে বাকি দুটি হরিরাম ও গঙ্গারামপুর বিধানসভা আসনে প্রার্থী নিয়ে কর্মীদের মধ্যে বিক্ষোভ ছিল। এমনকি এই বিক্ষোভের কারণে দলীয় কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয় আর কর্মীদের সম্ভাব্য বিক্ষোভের কারণে বালুরঘাটের প্রার্থীপদ ঘোষণা করেনি বিজেপি।

জেলা বিজেপি কার্যালয় সূত্রে খবর বালুরঘাটের প্রার্থীর জন্য কম করেও ১০০ জন আবেদন করেছেন। সম্ভাব্য প্রার্থীকে হতে পারেন তা নিয়েও জল্পনার শেষ নেই বালুরঘাটে। কর্মীদের ক্ষোভ-বিক্ষোভ ঢাকতে তাই এবার তড়িঘড়ি জেলা সফরের এলেন বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। রাজ্য সাধারণ সম্পাদকের পরিষ্কার বক্তব্য প্রার্থী পদ পরিবর্তনের কোনও সম্ভাবনা নেই। আলিপুরদুয়ারে অশোক লাহিড়ীর নাম ভোটার লিস্টে ছিল না সে কারণেই সেখানে পরিবর্তন করতে হয়েছে। কিন্তু অন্য কোন জায়গাতে প্রার্থী পরিবর্তন হবেনা কর্মীদের ক্ষোভ-বিক্ষোভ নিয়ে কথা চলছে। আগামী দু-একদিনের মধ্যেই সমস্ত সমস্যার সমাধান হবে বলে দাবি সায়ন্তন বসুর। এদিন সায়ন্তন বসু বালুরঘাটে বিজেপির জেলা কার্যালয়ে জেলা নেতৃত্বদের নিয়ে বিশেষ বৈঠক করেন। যেখানে বিজেপির জেলা সভাপতি বিনয় কুমার বর্মণ সহ অন্যান্য জেলা বিজেপি নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু জানান, “বিজেপি দলটি দিন দিন বড় হচ্ছে। যার ফলে সকলেই ইচ্ছা প্রকাশ করছেন প্রার্থী হওয়ার জন্য। তবে যেই প্রার্থীর নাম ঘোষণা করেছে তারাই প্রার্থী থাকবেন। দল বড় হলে এমনটা হতেই পারে। ক্ষোভ বিক্ষোভ থাকবেই। এনিয়ে দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে কথা বলছেন তারা। দু-একদিনের মধ্যে এই সমস্যা মিটে যাবে বলে তিনি জানান।”